মেসির অভিষেক ম্যাচ দেখতে পাবেন যেভাবে

লিওনেল মেসি
লিওনেল মেসি  © ফাইল ছবি

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামির হয়ে মাঠে নামছেন লিওনেল মেসি। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শুক্রবার লিগ কাপের ম্যাচে মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে মাঠে নামবেন তিনি।

মেসির এ ম্যাচকে ঘিরে ফুটবলপ্রেমীদের আগ্রহ দীর্ঘদিনের। ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে ম্যাচটির সব টিকিটও। বিশ্বের বিভিন্ন প্রান্তের ফুটবলপ্রেমীদের মত ম্যাচটি দেখার অপেক্ষায় রয়েছেন বাংলাদেশি ফুটবলপ্রেমীরাও। সময় ব্যবধানের কারণে বাংলাদেশ সময় শনিবার ভোর ৬ টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ থেকে এমএলএসের খেলা দেখার জন্য নির্ধারিত কোন টিভি চ্যানেল নেই। তবে অ্যাপল প্লাস টিভির সাহায্যে মেসির অভিষেক ম্যাচ দেখতে পাবেন ভক্তরা। শুধুমাত্র অ্যাপল ব্যবহারকারীদের জন্যই তাই সুযোগ থাকছে মেসির খেলা দেখার। তবে সে জন্য অবশ্য অ্যাপল প্লাস টিভিতে সাবস্ক্রাইব করতে হবে ব্যবহারকারীদের। 

যদিও ক্রুজ আজুলের বিপক্ষে মেসিকে শুরু থেকে দেখা যাবে এমন কোন নিশ্চয়তা নেই। ক্লাবের কোচ জেরার্ডো টাটা মার্টিনো পুরো বিষয়টাই ছেড়ে দিয়েছেন মেসির উপরেই। ‘এখন পর্যন্ত আমি যা দেখেছি, তারা খেলার জন্য ফিট আছে এবং আশা করছি শুক্রবারের ম্যাচে তারা থাকতে পারবে। তারা শুরু থেকে নাকি বিরতির পর থেকে খেলবে সে সিদ্ধান্ত আমরা এখনও নেইনি।’

আরো পড়ুন: শনিবার কর্মস্থলে ফিরছেন প্রাইভেট ট্রেইনি চিকিৎসকরা

অন্যদিকে ক্লাবের মালিক ডেভিড বেকহ্যাম অবশ্য চান মেসিকে আরও কিছুটা সময় দিতে, ‘একটা কঠিন ম্যাচ। আমরা জানি, ভালো কিছু খেলোয়াড়ের সমন্বয়ে আমরা বেশ দারুণ একটি ক্লাব। আমরা জানিনা, মেসি পুরো ম্যাচ খেলবে নাকি বদলি হিসেবে নামবে। কারণ। সবকিছুর পর, তাকেও তৈরি হবার সময় দিতে হবে। আমাদের তার খেয়াল রাখতে হবে আর এটা নিশ্চিত করতে হবে, সে পুরোপুরিই তৈরি। কারণ, এতদিন সে ছুটিতে ছিল। এখন ছুটি শেষে কেবলই মায়ামি এসেছে। সে অনুশীলন শুরু করেছে আর বিষয়টা আমাদের জন্য বেশ ভালো।’

তবে মেসি নিজেও মুখিয়ে আছেন এই ম্যাচে অংশ নিতে। ক্লাবের সাথে পরিচিত হবার দিনেই জানিয়েছেন শুক্রবার (বাংলাদেশ সময় শনিবার) ম্যাচে অংশ নিতে আগ্রহী তিনি। ভক্তদের সেই ম্যাচের জন্য আমন্ত্রণও জানিয়ে রেখেছেন সময়ের সেরা এই তারকা। 

শনিবার ভোর ছয়টায় শুরু হওয়া ম্যাচটি বাংলাদেশ থেকে দেখতে চাইলে অ্যাপল প্লাস টিভির উপরেই নির্ভর করতে হবে ভক্তদের। অ্যাপল প্লাস টিভির এমএলএস পাস ব্যবহার করে দেখা যাবে ইন্টার মায়ামি এবং ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচটি। তবে, কোন র্টিভি চ্যানেলে মেসির অভিষেক ম্যাচ দেখার সুযোগ থাকছে না। 


সর্বশেষ সংবাদ