পিএসএলে পেশোয়ারের হয়ে পাঁচ ম্যাচ খেলবেন সাকিব

পিএসএলে পেশোয়ারের হয়ে পাঁচ ম্যাচ খেলবেন সাকিব
পিএসএলে পেশোয়ারের হয়ে পাঁচ ম্যাচ খেলবেন সাকিব  © সংগৃহীত

পাকিস্তান প্রিমিয়ার লিগের অষ্টম আসরের পর্দা উঠেছে। পিএসএলের ড্রাফট থেকে সাকিবকে কেউ নেওয়ার আগ্রহ না করলেও সোমবার থেকে শুরু হওয়া টুর্নামেন্টে তাকে দলে ভেড়ালো পেশোয়ার জালমি। বাংলাদেশের সিরিজ থাকায় পিএসএলের এবারের আসরে টাইগার ক্রিকেটারদের খেলা নিয়ে শঙ্কা জেগেছিল। তবে সেই শঙ্কা কাটিয়ে পিএসএল খেলবেন সাকিব আল হাসান। পিএসএলে মোট পাঁচ ম্যাচ খেলার সুযোগ হচ্ছে সাকিবের।

রোববার (১২ ফেব্রুয়ারি) বিপিএলে রংপুর রাইডার্সের বিপক্ষে প্রথম এলিমেনটরে হেরে যায় সাকিবের ফরচুন বরিশাল। এর একদিন পরই সাকিব আল হাসানের পেশোয়ার জালমিতে যোগ দেওয়ার খবর জানা যায়। দল বিদায় নিলেও এবারের বিপিএলে সাকিব ছিলেন অসাধারণ ফর্মে। টুর্নামেন্টে ব্যাট হাতে ৩৭৫ রান করার পাশাপাশি ১০ উইকেট নিয়েছেন টাইগারদের এই টি-টোয়েন্টি অধিনায়ক।

পিএসএলে খেলা সাকিব জালমির জার্সিতে খেলেছেন এর আগেও। এ ছাড়াও খেলেছেন করাচি কিংসে। তবে এবার ফিরে গেলেন পেশোয়ার জালমির জার্সিতে।

পাকিস্তানের গণমাধ্যমে এসেছে, ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত সাকিব পিএসএলে অ্যাভেইলেভেল থাকবেন। মঙ্গলবার প্রথম ম্যাচ করাচি কিংসের বিপক্ষে জালমির জার্সিতে মাঠ মাতানোর অপেক্ষায় আছেন সাকিব। প্রথম ম্যাচ থেকেই সাকিব খেলতে পারবেন। ১৪ ফেব্রুয়ারির পর ১৭, ২০, ২৩ ও ২৬ ফেব্রুয়ারির ম্যাচগুলো খেলতে সাকিবকে অনাপত্তিপত্র দেওয়া হয়েছে।

আরও পড়ুন: সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন মরগ্যান

পিএসএল শেষে তাকে দেশে ফিরতে হবে। পহেলা মার্চ থেকে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হোম সিরিজ। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে থ্রি লায়ন্সরা বাংলাদেশে আসছে। এর পরপরই আয়ারল্যান্ড সিরিজ।

পিএসএলের এবারের আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৯ মার্চ। 


সর্বশেষ সংবাদ