গাইড বাণিজ্য বন্ধসহ একাধিক দাবিতে বাগাতিপাড়ায় মানববন্ধন

মানববন্ধনে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীল একাংশ
মানববন্ধনে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীল একাংশ  © হাসিবুল হাসান

নাটোরের বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে এক যুগের পকেট কমিটি বাতিল, গাইড বাণিজ্য, অতিরিক্ত ফি আদায় ও প্রধান শিক্ষকের অসদাচরণ বন্ধসহ বেশকিছু দাবিতে মানববন্ধন করেছে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।

বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার বিহার কোল বাজারে এলাকার এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায় ও স্কুলের অভিভাবক মশিউর রহমান মানিক।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, স্কুলের প্রধান শিক্ষক কায়সার ওয়াদুদ বাবর তার নিজের স্বার্থে সম্পূর্ণ অগণতান্ত্রিক উপায়ে এক যুগ থেকে একই কমিটি দিয়ে স্কুল পরিচালনা করছেন। এছাড়া তিনি বিভিন্ন সময় ছাত্রীদের সাথে খারাপ ব্যবহার, বিভিন্ন সময় তার বিরুদ্ধে অসদাচরণসহ বেশকিছু শোনা যাচ্ছে।

বক্তারা বলেন, বিভিন্ন কোম্পানির কাছে আর্থিক সুবিধা নিয়ে নিম্নমানের বই সিলেবাসভুক্ত করা হয়েছে। এছাড়া স্কুলের নানা পরীক্ষায় অতিরিক্ত ফি গ্রহণের অভিযোগ পাওয়া যায়। প্রধান শিক্ষক বিভিন্ন সময় নানা অজুহাতে স্কুলে উপস্থিত না থেকে রাজনৈতিক অনুষ্ঠানে ব্যস্ত থাকেন। তাই অবিলম্বে এই কমিটি বাতিল করে গণতান্ত্রিক উপায়ে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনসহ গাইড বাণিজ্য বন্ধ ও অতিরিক্ত ফি বাতিল করে সকল দুর্নীতির অবসান করে স্বাভাবিক প্রক্রিয়ায় ফিরে আসার জন্য ঊর্ধ্বতন মহলের হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।


সর্বশেষ সংবাদ