ঢাবির ‘ঘ’ ইউনিটের ফল প্রস্তুত, যেকোন সময় প্রকাশ

ঘ ইউনিট
ঢাকা বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘ঘ’ ইউনিটের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল তৈরির কাজ শেষ হয়েছে। যেকোন মুহূর্তে এই ফল প্রকাশ করা হবে।

ঢাবি সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত সপ্তাহে ‘ঘ’ ইউনিটের ফল তৈরির কাজ শেষ হয়েছে। অনলাইন ভর্তি কমিটির কাছে ইতোমধ্যে ফলাফল জমা দেওয়া হয়েছে। তবে ‘ক’ ইউনিটের ফল এখনো প্রকাশিত না হওয়ায় ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ করা হয়নি।

ওই সূত্র আরও জানায়, সাধারণত ঢাবির যে ইউনিটের ভর্তি পরীক্ষা আগে অনুষ্ঠিত হয় সেই ইউনিটের ফলও আগে প্রকাশিত হয়। সে হিসেবে প্রথমে ‘খ’ ইউনিটের ফল প্রকাশিত হয়েছে। আগামীকাল রবিবার ‘গ’ ইউনিটের ফল প্রকাশ করা হবে। এরপর দিন সোমবার (৪ জুলাই) বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের ফল প্রকাশের কথা রয়েছে। ‘ক’ ইউনিটের পরপরই ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ করা হবে।

আরও পড়ুন: গুচ্ছ ভর্তি পরীক্ষা পেছানো নিয়ে যা বললেন শাবিপ্রবি ভিসি

এদিকে ঢাবির ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত 'গ' ইউনিটের অধীনে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার ফল আগামীকাল রবিবার (০৩ জুলাই) প্রকাশিত হবে। দুপুর সাড়ে ১২টায় আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করা হবে।

শনিবার ( ২ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের পরিচালক মাহমুদ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


x

সর্বশেষ সংবাদ