ঢাবির ‘গ’ ইউনিটের ফল তৈরির কাজ শেষ, শিগগিরই প্রকাশ

ফল
ঢাকা বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষে ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘গ’ ইউনিটের ফল তৈরির কাজ শেষ হয়েছে। শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে ফল প্রকাশ করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এমসিকিউ এ উত্তীর্ণ পরীক্ষার্থীদের লিখিত অংশের খাতা মূল্যায়ন শেষ হয়েছে। নম্বর এন্ট্রির কাজও শেষ। এখন ফল পুনর্নিরীক্ষার কাজ চলছে। আগামী রবিবারের মধ্যে এই কাজ শেষ হবে। এরপর আগামী সপ্তাহের শেষ দিকে অথবা জুলাই মাসের শুরুতে ফল প্রকাশ করা হবে।

এ প্রসঙ্গে জানতে চাইলে ঢাবির ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ‘গ’ ইউনিটের ফল তৈরির কাজ প্রায় শেষ। শিগগিরই ফল প্রকাশ করা হবে।

আরও পড়ুন: দরজা ভেঙ্গে মারধর, ঢাবি শিক্ষার্থীকে হল ছাড়া করল ছাত্রলীগ

কবে নাগাদ ফল প্রকাশ করা হতে পারে? এমন প্রশ্নের জবাবে অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন আরও বলেন, আমরা আগামী ৩ জুলাইয়ের মধ্যেই ফল প্রকাশের চেষ্টা করব।

এর আগে গত ৩ জুন বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় এবং সাতটি বিভাগীয় পর্যায়ের সরকারি বিশ্ববিদ্যালয়ে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এবার ৯৩০ আসনের বিপরীতে পরীক্ষায় বসার আবেদন করেছিলেন ৩০ হাজার ৭১৯ শিক্ষার্থী। সে হিসাবে প্রতি আসনের বিপরীতে গড়ে প্রার্থী ছিলেন ৩৩ জন। 


x

সর্বশেষ সংবাদ