বঙ্গবন্ধু অ্যাভিয়েশন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ভর্তি পরীক্ষা
ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  © প্রতীকী ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের (বিএসএমআরএএইউ) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আজ মঙ্গলবার (১২ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়।

গত ২৫ সেপ্টেম্বর ঢাকা, যশোর ও চট্টগ্রামের বিএএফ শাহীন কলেজ এবং লালমনিরহাটের বিমান বাহিনী সি অ্যান্ড এম ইউনিটে এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি অনুযায়ী, বিশ্ববিদ্যালয়টিতে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে অ্যাভিয়েশন ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (এফএইটি) অনুষদের বিএসসি ইন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং (অ্যারোস্পেস) ও বিএসসি ইন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং (অ্যাভিয়নিক্স) বিষয়ে স্নাতক শ্রেণীতে ২টি বিষয়ের প্রতিটিতে ৩০ জন করে মোট ৬০ জন ছাত্রছাত্রী ভর্তি করা হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম প্রাথমিকভাবে ঢাকায় অস্থায়ী ক্যাম্পাস এবং পরবর্তীতে লালমনিরহাটের স্থায়ী ক্যাম্পাস হতে পরিচালনা করা হবে।

এদিকে, এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভর্তি পরীক্ষায় মোট উত্তীর্ণ প্রার্থীর সংখ্যা ২৬১ জন। তাদেরকে আগামী ৮ থেকে ১০ নভেম্বর পর্যন্ত ঢাকার অস্থায়ী ক্যাম্পাসে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। এসময় ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এবং সকল সনদের মূল কপি দেখাতে হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ