ইবির তিন প্রশাসনিক পদে নতুন মুখ

নিয়োগ
ইবির নতুন তিন প্রশাসনিক কর্মকর্তা  © ফাইল ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার পদে আতাউর রহমান, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী পদে মুন্সী সহিদ উদ্দীন মো. তারেক ও পরিবহন প্রশাসক পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. আনোয়ার হোসেনকে নিয়োগ দিয়েছেন বিশ্বিবদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শেখ আবদুস সালাম।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর থেকে পাঠানো পৃথক চার বিজ্ঞপ্তিতে নিয়োগের বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভারপ্রাপ্ত লাইব্রেরিয়ান আতাউর রহমানকে দায়িত্বের পুনঃবিন্যাস ঘটিয়ে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ও উপ-প্রধান প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দীন মো. তারেককে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলীর দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়িারিং বিভাগের প্রফেসর ড. রেজওয়ানুল করিমের মেয়াদ শেষ হওয়ায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. আনোয়ার হোসেনকে পরিবহন প্রশাসক পদে নিয়োগ দিয়েছেন ভিসি। আগামী ১ বছর তিনি এ দায়িত্ব পালন করবেন তিনি। এছাড়া পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তারা দায়িত্ব পালন করবেন।

তারা এ দায়িত্ব পালনের জন্য নিয়মানুযায়ী পদের সকল সুযোগ সুবিধা পাবেন। এর আগে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করেছেন আবদুল লতিফ ও প্রধান প্রকৌশলী হিসেবে আলিমুজ্জামান টুটুল।

সদ্য নিয়োগপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমান বলেন, ‘আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে, আমি চেষ্টা করবো তা যথাযথভাবে পালন করার জন্য। আমি দল মত নির্বিশেষে সকলকে একসাথে নিয়ে কাজ করতে চাই। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।’

প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর প্রকাশিতব্য ডেস্ক ক্যালেন্ডারে শেখ হাসিনা ও শেখ রাসেলের নামের বানানে ভুল করায় সদ্য বিদায়ী রেজিস্ট্রার এসএম আবদুল লতিফকে শোকজ করে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ। এছাড়া গত ১৫ ডিসেম্বর শারীকিক অসুস্থতা দেখিয়ে অব্যহতি চেয়ে পদত্যাগ পত্র জমা দেন ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী টুটুল।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ