কুবি কর্মচারী পরিষদের নেতৃত্বে সাইফুল-মিজান

সভাপতি মো. সাইফুল ইসলাম এবং সাধারন সম্পাদক মো. মিজানুর রহমান
সভাপতি মো. সাইফুল ইসলাম এবং সাধারন সম্পাদক মো. মিজানুর রহমান  © ফাইল ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি (গ্রেড ১৭-গ্রেড ২০) নির্বাচনে সভাপতি হিসেবে মো. সাইফুল ইসলাম এবং সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো. মিজানুর রহমান।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে নির্বাচন শেষে রাত নয়টায় এ ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

নির্বাচনে সভাপতি পদে মো. সাইফুল ইসলাম ৫৮ ভোট পেয়ে জয় লাভ করেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনির হোসেন পেয়েছেন ৪৫ ভোট। সাধারন সম্পাদক পদে ৫৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. মিজানুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ শামসু মিয়া পেয়েছেন ৪৭ ভোট।

কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছে- সহ-সভাপতি পদে খন্দকার মোঃ জাহিদ হাসান, মো. ইউছুপ মিয়া ও মো. আব্দুল আওয়াল, যুগ্ম সম্পাদক পদে মো. জসিম উদ্দীন ও মো. শিপন, কোষাধ্যক্ষ পদে দেলোয়ার হোসেন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক পদে মো. খলিলুর রহমান, দপ্তর সম্পাদক পদে নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. মনির হোসেন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মো. মেহেদী হাসান অপু, সমাজকল্যাণ সম্পাদক পদে মো. হাসান এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে অহিদা বেগম নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কার্যকরী সদস্য পদে আব্দুল ছাত্তার, মো. আবু হানিফ, মো. রাসেল, মো. কবির হোসেন, বেলায়েত হোসেন, মো. শাহ আলম এবং নারায়ন চন্দ্র দাশ নির্বাচিত হয়েছেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ