রাবির চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের নতুন সভাপতি ড. নূরে আলম

অধ্যাপক নূরে আলম সিদ্দিকীকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন শিক্ষার্থীরা
অধ্যাপক নূরে আলম সিদ্দিকীকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন শিক্ষার্থীরা  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ করেছেন মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. নূরে আলম সিদ্দিকী। সোমবার বেলা ১২ টায় বিভাগের সভাপতির কার্যালয়ে অধ্যাপক ড. আব্দুল লতিফের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ড. আলম ২০০১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞানে স্নাতক এবং ২০০২ সালে স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। তিনি ২০১১ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। ২০১৫ সালে সহকারী এবং ২০১৮ সালের জুন মাসে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান। একইসাথে তিনি বর্তমানে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করছেন।

দেশী-বিদেশী বিভিন্ন জার্নালে তার ১৩টি গবেষণা প্রবন্ধ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ মনোবিজ্ঞান সমিতির রাজশাহী অঞ্চলের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি জেলা শিক্ষা অফিসে গবেষণা কর্মকর্তা ও সোশ্যাল মার্কেটিং কোম্পানির কাউন্সিলরের দায়িত্ব পালন করেছেন ড. আলম।

দায়িত্ব গ্রহণকালে উপস্থিত ছিলেন মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. নাজমা আফরোজ, ড. মুর্শিদা ফেরদৌস বিনতে হাবিব, ড. সাবিনা সুলতানা, সহযোগী অধ্যাপক ড. আঞ্জুমান শিরীন।

এছাড়া এসময় আরো উপিস্থিত ছিলেন, সহকারী অধ্যাপক তানজীর আহম্মদ তুষার, সাদেকা বানু, তরুণ কুমার জোয়ারদার, ফিউজি আকতার, কাজী ইমরুল কায়েশ, প্রভাষক ফারজানা আক্তার, সৈয়দ আমীর আলী হলের আবাসিক শিক্ষক শরীফুল ইসলাম, রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) একরামুল হক (পিপিএম) প্রমুখ।


সর্বশেষ সংবাদ