ইবিতে নতুন দুই সহকারী প্রক্টর নিয়োগ

অধ্যাপক ড. মোহাম্মদ মিন্নাতুল করিম ও অধ্যাপক ড. মুহাম্মদ গোলাম রাব্বানী
অধ্যাপক ড. মোহাম্মদ মিন্নাতুল করিম ও অধ্যাপক ড. মুহাম্মদ গোলাম রাব্বানী  © টিডিসি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আগামী এক বছরের জন্য প্রক্টরিয়াল বডিতে নতুন দুই শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানের স্বাক্ষরিত পৃথক দুই অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

নবনিযুক্ত দুই সহকারী প্রক্টর হচ্ছেন বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মিন্নাতুল করিম এবং আল কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ গোলাম রাব্বানী।

নবনিযুক্ত সহকারী প্রক্টর অধ্যাপক ড. মিন্নাতুল করিম বলেন, আমি ইতঃপূর্বে কখনো প্রক্টর বা সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করিনি। তবে প্রশাসন যেহেতু আমাকে এই পদে যোগ্য মনে করেছে, আমি অবশ্যই আমার দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করব। বিশ্ববিদ্যালয়ের আইনশৃঙ্খলা রক্ষায় প্রক্টরিয়াল বডির একটি বড় ভূমিকা রয়েছে। চেষ্টা করবো ছাত্র, শিক্ষক, শিক্ষার্থী সবাইকে সাথে নিয়ে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করার।

অফিস আদেশে বলা হয়, সহকারী প্রক্টর হিসেবে নিয়োগপ্রাপ্ত ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মওদুদ আহমেদের মেয়াদ ইতোমধ্যে শেষ হওয়ায় তদস্থলে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মিন্নাতুল করিম-কে এবং আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আমজাদ হোসেনকে ০৭ অক্টোবর থেকে অব্যাহতি প্রদানপূর্বক তদস্থলে আল কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ গোলাম রাব্বানীকে ০৮ অক্টোবর থেকে পরবর্তী ০১ বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে উপাচার্য নিয়োগদান করেছেন। এ দায়িত্ব পালনের জন্য তারা নিয়মানুযায়ী সুযোগ সুবিধা পাবেন।


সর্বশেষ সংবাদ