ঘুমের মধ্যেই না ফেরার দেশে গবি ছাত্র আপন

ঘুমের মধ্যেই না ফেরার দেশে গবি ছাত্র আপন
খুদরাতুল ইসলাম আপন  © সংগৃহীত

ঘুমের মধ্যে স্ট্রোক করে মৃত্যুবরণ করেছেন সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ফার্মেসি বিভাগের শিক্ষার্থী হুজ্জাতুল ইসলাম আপন। ইন্না লিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন। গতকাল শুক্রবার রাত ১টার দিকে গাজীপুরের শিমুলতলীর নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তিনি ফার্মেসি বিভাগের ৩২তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। আজ শনিবার (৭ মার্চ) সকাল দশটায় জানাজা শেষে জয়দেবপুর কবরস্থানে আপনকে সমাহিত করা হয়। 

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি অত্যন্ত মেধাবী শিক্ষার্থী ছিলেন। তবে প্রায় মানসিক চাপে ভুগতেন তিনি। ঘটনার দিন রাতে তার প্রেশার বেড়ে গেলে হঠাৎ করে ব্রেইন স্ট্রোক করেন। রাত আনুমানিক ১টার দিকেই তার মৃত্যু হয়।

নিহত শিক্ষার্থীর সহপাঠী আসিফ হোসেন বলেন, আপন আমার ব্যাচমেট। সম্প্রতি আমাদের স্নাতক সম্পন্ন হয়। সে অনেক ভালো শিক্ষার্থী ছিল। ঈদের ছুটিতে সবাই যার যার গন্তব্যে থাকায় সেরকম কিছুই জানতে পারিনি। জানাযার ২ ঘন্টা আগে মৃত্যুর ঘটনা শুনতে পাই। এটা মেনে নিতে কষ্ট হচ্ছে। ছেলে হিসেবে সে অনেক ভদ্র।

ফার্মেসি বিভাগের চেয়ারম্যান নিলয় কুমার দে বলেন, জন্ম-মৃত্যু জীবনের একটা অংশ। ছেলেটা আমার খুব চেনা। কিছুক্ষণ আগে মৃত্যুর খবর অনলাইনের মাধ্যমে পেয়েছি। খুব খারাপ লাগলো। আমি তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করতেছি। তার মৃত্যুতে গণ বিশ্ববিদ্যালয় পরিবার শোকাহত।


x