মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সাংস্কৃতিক সপ্তাহ শুরু কাল

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি
মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি  © সংগৃহীত

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও জাতীয় শহিদ দিবস উদ্‌যাপনের লক্ষ্যে ছয় দিনব্যাপী বর্ণাঢ্য সাংস্কৃতিক সপ্তাহ আয়োজন করতে যাচ্ছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসে  স্প্রিং সেমিস্টারের নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ শেষে সাংস্কৃতিক সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে এই  আয়োজনের উদ্বোধন ঘোষণা করা হবে।

এই আয়োজনের মধ্যে থাকছে- বই মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রাক্তন ছাত্র-ছাত্রীদের স্মৃতিচারণ, শিক্ষানুরাগী, খ্যাতিমান কবি, সাহিত্যিক-সহ বিশিষ্ট ব্যক্তিদের সাহিত্য আড্ডা,আলোচনা সভা ও পিঠা উৎসব। প্রতিদিন বিকেল  থেকে গুলশান ক্যাম্পাসে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের অন্যতম সদস্য ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান।

সমাপনী দিনসহ অন্যান্য দিনের অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দ-সহ শিক্ষানুরাগী, খ্যাতিমান কবি, সাহিত্যিক-সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ বঙ্গবন্ধু, ভাষা আন্দোলন, বাঙালি সংস্কৃতি এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনায় প্রধান অতিথি, বিশেষ অতিথি, মুখ্য আলোচক ও আলোচক হিসেবে অংশ নিবেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। 


সর্বশেষ সংবাদ