ইউজিসি চেয়ারম্যানের সঙ্গে এইউবি উপাচার্যের সৌজন্য সাক্ষাত

ইউজিসি চেয়ারম্যানের সঙ্গে এইউবি উপাচার্যের সাক্ষাত
ইউজিসি চেয়ারম্যানের সঙ্গে এইউবি উপাচার্যের সাক্ষাত   © টিডিসি ফটো

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন-এর চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ’র সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড. শাহজাহান খান ও ট্রেজারার প্রফেসর ড. মো: নূরুল ইসলাম। 

রবিবার (৫ ফেব্রুয়ারি) প্রফেসর ড. শাহজাহান খান বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন অফিসে চেয়ারম্যান-এর নিজ কার্যালয়ে এ শুভেচ্ছা জানান। দ্বিপাক্ষিক এই আলোচনায় উঠে আসে এইউবি’র  বর্তমান শিক্ষা কার্যক্রম ও গবেষণার নানান দিক। মানসম্মত শিক্ষাপ্রদানের ক্ষেত্রে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন তিনি। ইউজিসি চেয়ারম্যান এইউবি সহ সকল বিশ্ববিদ্যালয়কে উচ্চশিক্ষার সকল ক্ষেত্রে মান নিয়ন্ত্রণ ও নিয়মনীতি সংরক্ষন করে শিক্ষা কার্যক্রম পরিচালনার তাগিদ দেন। 

আরও পড়ুন: নন-ক্যাডারে ২৯৫০ জনকে নিয়োগ দেবে পিএসসি, বিজ্ঞপ্তি প্রকাশ

সম্প্রতি ইউজিসি কর্তৃক চারটি বিভাগের সাতটি প্রোগ্রামে ভর্তির অনুমোদন প্রদান ও ইউজিসি ওয়েবসাইটে এইউবির লালতারকা চিহ্ন তুলে নেওয়ায় এইউবি উপাচার্য কমিশনকে ধন্যবাদ জানান। বৈঠকে এইউবিতে নতুন কিছু প্রোগ্রাম চালুর বিষয়েও মতবিনিময় হয়। এইউবি উপাচার্য, ইউজিসি মাননীয় চেয়ারম্যান মহোদয়কে সুবিধামত সময়ে ক্যাম্পাস পরিদর্শনের অনুরোধ জানান। আলোচনা শেষে উপাচার্য ইউজিসি চেয়ারম্যান মহোদয়ের সুস্থতা, দীর্ঘ আয়ু ও পেশাগত সফলতা কামনা করেন। 

উল্লেখ্য, ইতিমধ্যে এইউবিতে বাংলা, ইসলামের ইতিহাস ও সভ্যতা, তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা এবং বিএড, এমএড এ ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।


সর্বশেষ সংবাদ