পথশিশু-অসহায়দের মাঝে খাবার বিতরণ করল ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়

পথশিশু-অসহায়দের মাঝে খাবার বিতরণ করল ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়
  © টিডিসি ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দু’শতাধিক পথশিশু ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ও উত্তরবঙ্গ ছাত্রসংগঠন আইইউবিএটি বিশ্ববিদ্যালয়। মঙ্গলবার বিকেলে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মানিক মিয়া এভিনিউতে এসব খাবার বিতরণ করা হয়। এসময় দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও ডাক টেলিযোগাযোগ তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আহমেদ ফিরোজ কবির এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার বেড়া পৌরসভার মেয়ার আব্দুল বাতেন, রাজউক পরিচালক প্রকৌশলী মোবারক হোসেন, তরুণ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: মনিরুল ইসলাম। এসময় বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি ও আইইউবিএটি বিশ্ববিদ্যালয়ের উত্তরবঙ্গ ছাত্রসংগঠনের সভাপতি হাসানুজ্জামানও উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের মানবতার মা। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন পূরণের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। করোনা দুর্যোগের মুহুর্তে বাংলাদেশ ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালন করেছে এবং অসহায় মানুষের সবসময় পাশে ছিলো। আজকের উদ্যোগটি তেমনই একটি। এজন্য হাসানুজ্জামান সোহাগসহ সবাইকে ধন্যবাদ জানায়।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ঢালারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কুরবান আলী, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উপ-দপ্তর সম্পাদক এ এইচ এম কামরুজ্জামান কামরুল, পুলিশের গোয়েন্দা বিভাগের (সিটিএসবি) উপ-পরিদর্শক সুমন প্রমুখ।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ