‘সেকেন্ড ক্লাস’ পেয়ে স্নাতক শেষ করলেন নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া  © ফাইল ফটো

ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। ব্যাচেলরস অব ল’তে পেয়েছেন সেকেন্ড ক্লাস। সঙ্গে শেষ হলো চার বছরের শিক্ষাজীবন।

নিজের পাসের বিষয়টি মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জানিয়েছেন তিনি।

ফেসবুকের ওই পোস্টে ফারিয়া জানান, ‘অবশেষে সৃষ্টিকর্তা আমার কথা শুনেছেন। আইন বিষয়ে পাস করলাম। সেকেন্ড ক্লাস পেয়েছি। এ বিষয়ে আমি আমার শিক্ষককে ধন্যবাদ দিতে চাই। তার কারণেই আমার এই পড়াশোনার জার্নিটা হয়েছে। আমি আসলে সবার কাছেই কৃতজ্ঞ।’

আরও পড়ুন: বাগদানের পর পড়াশোনা নিয়ে ব্যস্ত নুসরাত ফারিয়া

এদিকে করোনার মধ্যে গত বছর বাগদান সেরেছেন নুসরাত ফারিয়া। গত ২১ মার্চ প্রেমিক রনি রিয়াদ রশীদের সঙ্গে নুসরাত ফারিয়ার বাগদান হয়েছে। রনি অস্ট্রেলিয়ায় সরকারি চাকুরে। এছাড়া আন্তর্জাতিক সংস্থায় কাজ করেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে বিয়ের পিঁড়িতে বসবেন ফারিয়া ও রনি।

নুসরাত ফারিয়া অভিনীত সর্বশেষ ছবি ‘শাহেনশাহ’ গত ৬ মার্চ মুক্তি পায়। ইতোমধ্যে কাজ করেছেন দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। আর শিহাব শাহীনের ‘যদি...কিন্তু...তবুও’ ছবির শুটিং শুরু করেও করোনায় বন্ধ করে দিতে হয়েছে।

আরও পড়ুন: নিজের ঘড়ি ফেলে দিয়ে ফ্রান্সের পণ্য বয়কটের ডাক নুসরাত ফারিয়ার

প্রসঙ্গত আরজে হিসেবে কাজের মধ্য দিয়ে গণমাধ্যমে আগমন তার। আরটিভির ‘ঠিক বলছেন তো‘ অনুষ্ঠানের মাধ্যমে প্রথম টিভি পর্দায় উপস্থাপনায় আসেন নুসরাত ফারিয়া। ২০১২ সালে এনটিভির ‘থার্টিফাস্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানটি ফারিয়া সবার নজর কেড়ে নেন। ২০১৩ সালের জানুয়ারিতে বলিউড প্লেব্যাক শিল্পী সুনিধি চৌহানের ‘সুনিধি লাইভ কনসার্ট’ শিরোনামের অনুষ্ঠান উপস্থাপনা করে দারুণ প্রশংসিত হন তিনি। তার উপস্থাপিত বিভিন্ন জনপ্রিয় অনুষ্ঠানের মধ্যে রয়েছে আরটিভির ‘লেট নাইট কফি উইথ নুসরাত ফারিয়া’, এসএ টিভির ‘ক্লিয়ার এসএ লাইভ স্টুডিও’, এটিএন বাংলার ‘ট্রেন্ড’, জিটিভির ‘লাক্স ওয়ার্ল্ড অব গ্ল্যামার’ এবং এনটিভির ‘স্টাইল অ্যান্ড ট্রেন্ড’, রেডিও ফুর্তিতে ‘নাইট শিফট উইথ ফারিয়া’ ইত্যাদি। এছাড়া নুসরাত ফারিয়া ‘ডোর’ নামে ফ্যাশন হাউসের ব্র্যান্ড মডেল এবং ফেয়ার অ্যান্ড লাভলি, সিম্ফনি, সিটিসেল রিচার্জের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে কাজ করেন


সর্বশেষ সংবাদ