শুটিং সেটে অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

তুনিশা শর্মা
তুনিশা শর্মা  © ফাইল ফটাে

শুটিং সেটে ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ২০ বছর বয়সী এই অভিনেত্রীর মৃত্যুতে ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে।

প্রয়াত এই অভিনেত্রীর তুনিশা শর্মা। তিনি ‘আলি বাবা: দাস্তান এ কাবুল’ ধারাবাহিকে রাজকন্যা মারিয়ামের চরিত্রে অভিনয় করতেন। এই সেটেই আত্মহত্যা করেন তুনিশা।

ভারতীয় গণমাধ্যমগুলোতে প্রকাশিত সংবাদ থেকে জানা গেছে, শনিবার শুটিং করতে সেটে আসেন তুনিশা। সেটের মেকআপ রুমেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এক সিনিয়র পুলিশ অফিসার সংবাদমাধ্যমে জানান, ‘ফিল্মসিটিতে রামদেব স্টুডিয়োতে শ্যুটিং হয় আলি বাবা ধারাবাহিকের। এদিনও শ্যুটিং চলছিল। শটের মাঝে ব্রেক নিয়ে বাথরুমে যান তুনিশা। এরপরই অভিনেত্রীর ঝুলন্ত দেহ পাওয়া যায় মেকআপ রুমে। সেটে উপস্থিত সকলে তড়িঘড়ি তাকে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই চিকিৎসকেরা জানান যে, মৃত অবস্থাতেই হাসপাতালে আনা হয়েছে তুনিশাকে। সেটে ও হাসপাতালে পুলিস পৌঁছে গেছে। তদন্ত চলছে। আমরা সেটে উপস্থিত সকলের স্টেটমেন্ট নিচ্ছি।’

তুনিশা একাধিক হিন্দি ছবিতেও অভিনয় করেছেন। এর মধ্যে ‘কাহানি’, ‘ফিতুর’, ‘বার বার দেখো’ অন্যতম। মৃত্যুর কয়েকঘণ্টা আগে নিজের মেকাপ রুম থেকে একটি ভিডিও আপলোড করেছিলেন তিনি।


সর্বশেষ সংবাদ