১৮তম নিবন্ধনের প্রিলির ফল যেকোনো মুহূর্তে

এনটিআরসিএ
এনটিআরসিএ  © ফাইল ফটো

১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার ফল তৈরির কাজ শেষ। যে কোনো সময় এ নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হতে পারে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) একটি সূত্র জানিয়েছে, আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে ১৮তম নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করার চেষ্টা করা হচ্ছে। ফল তৈরির কাজ শেষ হলে আজ বুধবারও এ নিবন্ধনের ফল প্রকাশ করা হতে পারে।

এদিকে আজ বুধবার ১৮তম নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ হতে পারে বলে সামাজিক যোগাযোগমাধ্যমের একাধিক গ্রুপে তথ্য ছড়িয়েছে। বিষয়টির সত্যতা জানতে বুধবার দুপুর থেকে এনটিআরসিএ’র একাধিক কর্মকর্তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে দ্যা ডেইলি ক্যাম্পাস। তবে কোনো কর্মকর্তাই ফোন রিসিভ করেননি।

বিকাল সাড়ে ৪টার পর এনটিআরসিএ’র একটি সূত্র জানিয়েছে, ১৮তম নিবন্ধন ও ৫ম গণবিজ্ঞপ্তি নিয়ে সভায় বসেছে এনটিআরসিএ’র উচ্চপর্যায়ের কর্মকর্তারা। ওই সভায় ফল তৈরির অগ্রগতি পর্যালোচনা করে ফল প্রকাশের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সভা এখনো চলছে।

১৮তম নিবন্ধনের ফল প্রকাশের বিষয়ে গত সোমবার এনটিআরসিএ’র সচিব ওবায়দুর রহমান দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেছিলেন, কবে ফল প্রকাশ করা হবে সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলতে পারছি না। তবে যত দ্রুত সম্ভব ফল প্রকাশ করতে চাই।

এর আগে গত ১৫ মার্চ ১৮তম শিক্ষক নিবন্ধনের স্কুল/সমপর্যায় ও স্কুল পর্যায়-২ এর প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এদিন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত দেশের ৮টি বিভাগের ২৪ জেলা শহরে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

একইদিন বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত কলেজ পর্যায়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় অংশ নিতে আবেদন করেছেন ১৮ লাখ ৬৫ হাজার প্রার্থী।

 

সর্বশেষ সংবাদ