১৮তম নিবন্ধনের প্রিলির ফল প্রকাশের সময় জানাল এনটিআরসিএ

এনটিআরসিএ লোগো
এনটিআরসিএ লোগো  © ফাইল

১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার ওএমআর শিট মূল্যায়ন ও স্ক্রিনিংয়ের কাজ শেষ হয়েছে। দ্রুত সময়ের মধ্যে ফল প্রকাশ করতে নির্ধারিত সময়ের বাইরেও কাজ করছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। চলতি সপ্তাহে এ নিবন্ধনের ফল প্রকাশ করতে চায় সংস্থাটি।

সোমবার (১৩ মে) এনটিআরসিএ’র কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে। কর্মকর্তারা জানিয়েছেন, ফল পুরোপুরি প্রস্তুত করতে আরও দুই/একদিন সময় লাগতে পারে। ফল পুরোপুরি তৈরি হয়ে গেলে চলতি সপ্তাহে তা প্রকাশ করা হবে।

নাম অপ্রকাশিত রাখার শর্তে এনটিআরসিএ’র এক কর্মকর্তা দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আগামী বৃহস্পতিবার ১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হতে পারে। এদিন ফল প্রকাশ করা না গেলে আগামী সপ্তাহের রোববার অথবা সোমবার প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হবে।

আরও পড়ুন: বিলুপ্ত হচ্ছে এনটিআরসিএ, পিএসসির আদলে হবে কমিশন

এ বিষয়ে জানতে চাইলে এনটিআরসিএ’র সচিব ওবায়দুর রহমান দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, কবে ফল প্রকাশ করা হবে সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলতে পারছি না। তবে যত দ্রুত সম্ভব ফল প্রকাশ করতে চাই।

আরও পড়ুন: শিক্ষক নিয়োগের আরেকটি গণবিজ্ঞপ্তি আসছে

এর আগে গত ১৫ মার্চ ১৮তম শিক্ষক নিবন্ধনের স্কুল/সমপর্যায় ও স্কুল পর্যায়-২ এর প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এদিন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত দেশের ৮টি বিভাগের ২৪ জেলা শহরে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

একইদিন বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত কলেজ পর্যায়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় অংশ নিতে আবেদন করেছেন ১৮ লাখ ৬৫ হাজার প্রার্থী।


সর্বশেষ সংবাদ