মাকে দেখা হলো না, স্ত্রী-সন্তানসহ মারা গেলেন বারডেমের চিকিৎসক

বারডেম হাসপাতাল
মাকে দেখা হলো না, স্ত্রী-সন্তানসহ মারা গেলেন চিকিৎসক গোপালগঞ্জ প্রতিনিধি ও নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশ : ১৪ মে ২০২২, ১৫:৩২ https://www.ajkerpatrika.com/188470 মাকে দেখতে যাওয়ার সময় ফেরিতে নিজের ছবি তুলেছিলেন ডা. বাসুদেব মাকে দেখতে যাওয়ার সময় ফেরিতে নিজের ছবি তুলেছিলেন ডা. বাসুদেব  © সংগৃহীত

অসুস্থ মাকে দেখতে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় স্ত্রী-ছেলেসহ রাজধানীর বারডেম হাসপাতালের চিকিৎসক বাসুদেব সাহা মারা গেছেন।

শনিবার (১৪ মে) বেলা পৌনে ১১টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে বাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে মর্মান্তিক এ দুর্ঘটনার শিকার হন তারা।

জানা গেছে, অসুস্থ মাকে দেখতে স্ত্রী-সন্তানসহ প্রাইভেট কারে করে বাড়ি যাচ্ছিলেন ডা. বাসুদেব সাহা। কিন্তু বাড়ি থেকে কয়েক কিলোমিটার আগে বাসের সঙ্গে তাঁদের প্রাইভেট কারের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারে থাকা ডা. বাসুদেব, তাঁর স্ত্রীর ও ছেলে মারা যান। তবে পরিবারের সঙ্গে গোপালগঞ্জে না যাওয়ায় ডা. বাসুদেবের একমাত্র কন্যা বেঁচে গেছেন।

আরও পড়ুন: ঢাকা কলেজ ও আইডিয়ালের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ

বিষয়টি নিশ্চিত করেছেন কাশিয়ানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদ রায়হান। তিনি বলেন, খুলনা থেকে ঢাকা গামী রাজীব পরিবহনের একটি বাসের সঙ্গে  গোপালগঞ্জমুখী একটি প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাতজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও মারা যান আরও একজন।

ডা. বাসুদেব সাহা ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের ৩১তম ব্যাচের শিক্ষার্থী। তিনি বারডেম হাসপাতালের এনেসথেসিয়া বিভাগে কর্মরত ছিলেন।


x