নিখোঁজের ২ দিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নদী
রিফাত বিন আলিফ  © ফাইল ফটো

বরগুনার বেতাগী উপজেলার ঝোপখালী সংলগ্ন বিষখালী নদীতে বন্ধুদের নিয়ে নৌ ভ্রমণে এসে নৌকা ডুবিতে নিখোঁজ বরিশাল বিএম কলেজের উচ্চমাধ্যমিক শ্রেণির শিক্ষার্থী রিফাত বিন আলিফের মরদেহ বিষখালী নদীর চর থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

গতকাল সোমবার (২ মে) সকাল সাড়ে ৮টার দিকে চরগরবদী ফেরিঘাট এলাকা থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

মৃত জিহাদ মুরাদিয়া ইউনিয়নের মিন্টু মীরার ছেলে। সে চর বয়রা মাধ্যমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালাম ও স্থানীয়রা জানান, সকালে চরগরবদী ফেরিঘাট সংলগ্ন লোহালিয়া নদীতে জিহাদের মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহ থানায় নিয়ে যাওয়া হয়েছে উল্লেখ করে ওসি জানান, এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

আরও পড়ুন: না ফেরার দেশে ক্যান্সারে আক্রান্ত বশেমুরবিপ্রবি ছাত্র জিহাদ

এর আগে গত শনিবার (৩০ এপ্রিল) কাঁঠালিয়ার শৌজালিয়া থেকে ইঞ্জিন চালিত নৌকা নিয়ে বিষখালী নদীতে ৭ বন্ধু নৌ ভ্রমণে আসে। স্রোতে নিয়ন্ত্রণ হারিয়ে নৌকা উল্টে ডুবে গেলে ৬ জন উদ্ধার হলেও আলিফের সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে বেতাগীর বিবিচিনি এলাকায় বিষখালীর চরে মৃতদেহ দেখতে পেয়ে গ্রামবাসী ফায়ার সার্ভিসকে খবর দেয়। 

পরে ফায়ার সার্ভিস মৃতদেহ উদ্ধার করে বেতাগী থানায় হস্তান্তর করলে বেতাগী পুলিশ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ রিপনের মাধ্যমে আলিফের মৃতদেহ তার পরিবারকে পৌঁছে দেয়।


x