শিক্ষার মান উন্নয়নে সর্বদা কাজ করছে সরকার: প্রাণি সম্পদমন্ত্রী

বক্তব্য
বক্তব্য রাখছেন প্রাণি সম্পদমন্ত্রী  © সংগৃহীত

শিক্ষার মান উন্নয়নে সর্বদা কাজ করে চলছে বর্তমান সরকার। বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই পৌছে দিয়েছেন। বিনামূল্যে করোনা টিকা দিচ্ছেন সরকার বলে মন্তব্য করছেন মৎস ও প্রাণি সম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম।

শুক্রবার দুপুরে পিরোজপুরের স্বরূপকাঠির উত্তর পশ্চিম সোহাগদল মাধ্যমিক বিদ্যালয়ের তিনতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও শহীদ মিনারের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: ঢাবির সাবেক অধ্যাপককে অপহরণের পর হত্যার অভিযোগ

অনুষ্ঠানে মন্ত্রী আরও বলেন, বর্তমান প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে। স্বাধীনতা বিরোধীচক্র সব সময় মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করতে চেষ্টা চালাচ্ছে। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের পাশাপাশি সর্বস্তরের জনসাধরণের জীবনমান উন্নয়নে কাজ করছে।

শ ম রেজাউল করিম বলেন, জননেত্রী শেখ হাসিনার সততা, সাহসিকতা, দেশপ্রেম দিয়ে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে মহামারির সংকট মোকাবিলা করে বাংলাদেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন।

আরও পড়ুন: ভিসির সাক্ষাতে অসন্তুষ্ট ছাত্রীরা, ফের বিক্ষোভ

অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. সরোয়ার হোসেন স্বপনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, পুলিশ কর্মকর্তা মো. জাকির হোসেন ও প্রধান শিক্ষক গ্রীন তালুকদার প্রমুখ। পরে মন্ত্রী ডিজিটাল পলিটেকনিক ইনস্টিটিউটের নির্মান কাজের উদ্বোধন, কবি এমদাদ আলী স্মৃতি পাঠাগারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।


x

সর্বশেষ সংবাদ