কলেজছাত্রকে কুপিয়ে হত্যাচেষ্টা

আহত রাব্বিল আল-আমিন সিফাত
আহত রাব্বিল আল-আমিন সিফাত  © সংগৃহীত

সাভারের আশুলিয়ায় রাব্বিল আল-আমিন সিফাত (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যাচেষ্টা করেছে সন্ত্রাসীরা। সিফাত বর্তমানে ওই হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন। মঙ্গলবার দিবাগত রাতে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের বাঁশবাড়ী এলাকায় কুপিয়ে হত্যাচেষ্টার এ ঘটনা ঘটে।

আজ বুধবার (২২ ডিসেম্বর) দুপুরের বিষয়টি নিশ্চিত করেছে আহত শিক্ষার্থী সিফাতের বাবা সুলতান মাহমুদ।

আরও পড়ুন: জবিতে সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

সিফাত বিএসবি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

সিফাতের বাবা বলেন, মঙ্গলবার রাতে ছেলে সিফাত কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে বাঁশবাড়ী এলাকায় বেড়াতে যান। কিন্তু সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসী আলমগীর, রিপন, বাসেদ, নজরুল ও রিপনসহ সিফাতকে ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং একপর্যায়ে মৃত ভেবে পালিয়ে যায়। পরে সিফাতের সঙ্গে থাকা বন্ধুরা তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) ভর্তি করে। মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় সিফাতের অবস্থা আশঙ্কাজনক বলে জানান চিকিৎসকরা।

আরও পড়ুন: এসএসসির ফল প্রকাশের তারিখ জানাল আন্ত:বোর্ড সমন্বয়ক

তিনি আরও বলেন, যারা আমার ছেলেকে মেরেছে, এরা এলাকার খারাপ লোক। প্রশাসনের কাছে আমার অনুরোধ বিষয়টি নিয়ে যেন সুষ্ঠু তদন্ত করেন। আমি থানায় গিয়ে অভিযোগ করবো।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি, তদন্ত) জিয়াউল ইসলাম জানান, বিষয়টি আমার জানা নেই। এখনো বিষয়টি নিয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ