সিরাজগঞ্জে সড়ক ‍দুর্ঘটনায় কলেজছাত্রসহ নিহত ২

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনা
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ দুজন নিহত   © সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় কাভার্ডভ্যানের সঙ্গে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্রসহ দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ‍দুই যাত্রী। 

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার পাবনা-বগুড়া মহাসড়কের শ্রীকোলা বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির।

নিহতরা হলেন- উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার সাইফুল ইসলামের ছেলে কলেজছাত্র রুবেল হোসেন (২২) ও আখের উদ্দিনের ছেলে ফরজ আলী (৪৫)। 

আহত দুজন হলেন- একই মহল্লার ভ্যানচালক মাহমুদুল ইসলাম (৩৫) ও যাত্রী কলেজছাত্র আবু হানিফ। 

নিহত রুবেল সরকারি আকবর আলী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। একই কলেছের ছাত্র আহত আবু হানিফের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ভ্যানচালক মাহমুদুলকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি হুমায়ুন কবির জানান, সকালে রুবেল ও আবু হানিফ সিরাজগঞ্জে আনসার ভিডিপি প্রশিক্ষণে যোগ দেওয়ার জন্য অটোভ্যানযোগে শ্রীকোলা বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন। ওই সময় রাস্তার পাশে এক ভ্যানচালকও যাত্রীসহ দাঁড়িয়েছিলেন। এ সময় পাবনাগামী ঈশ্বরদী ট্রান্সপোর্টের একটি কাভার্ডভ্যান তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই দুজন মারা যান।

ওসি হুমায়ুন কবির বলেন, কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি মামলা হয়েছে। 


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ