হেফাজতের আমিরকে আফগানিস্তান পাঠিয়ে দেয়ার হুঁশিয়ারি তাপসের

হুুঁশিয়ারি
ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস  © ফাইল ফটো

হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরীসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ওপর আঘাতকারীদের আফগানিস্তানে পাঠিয়ে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনে বাধা এবং তা ভাংচুরের প্রতিবাদে সুপ্রিম কোর্ট আওয়ামী আইনজীবী পরিষদ আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এই হুঁশিয়ারি দেন শেখ তাপস।

বাবুনগরীকে উদ্দেশ্য করে তাপস বলেন, আমরা স্পষ্ট করে বলতে চাই, বাংলার মাটিতে বঙ্গবন্ধুকে অপমান করা, বঙ্গবন্ধুকে আঘাত করা, বাংলার স্বাধীনতাকে আঘাত করা বাংলার দামাল ছেলেরা কখনও সহ্য করতে না।

সুতরাং আপনি শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে দেশ পরিচালিত হচ্ছে সেই কাতারে আসবেন। আর আপনারা যদি এদেশকে সেই আগের ন্যায় এদেশকে আফগানিস্তান বানাতে চান, তাহলে আপনাদের আফগানিস্তানেই পাঠিয়ে দেয়া হবে।

তিনি আরও বলেন, “আমরা সকল মৌলবাদকে নির্মূল করব এবং মুক্তিযুদ্ধের চেতনায় থাকা সকল প্রগতিশীল শক্তি ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের চেতনাকে এগিয়ে নিয়ে যাব।”

সমাবেশে আরও বক্তব্য দেন আইনজীবী বশির আহমেদ, আজহার উদ্দিন ভূঁইয়া, লায়েকুজ্জামান মোল্লা, মোখলেছুর রহমান বাদল, সানজিদা খানম প্রমুখ।


মন্তব্য

সর্বশেষ সংবাদ