ফ্রান্সবিরোধী বিক্ষোভে কাদের সিদ্দিকী, পণ্য বর্জনের আহ্বান

বঙ্গবীর কাদের সিদ্দিকী
বঙ্গবীর কাদের সিদ্দিকী  © ফাইল ফটো

সম্প্রতি ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ইমাম-মুয়াজ্জিন ওলামা পরিষদ টাঙ্গাইল জেলা শাখা। মিছিলে যোগ দিয়ে ইমাম-মুয়াজ্জিন ও ধর্মপ্রাণ মুসল্লিদের সঙ্গে একাত্মতা ঘোষণা করেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

আজ শনিবার (৩১ অক্টোবর) সকালে টাঙ্গাইল কেন্দ্রীয় জামে মসজিদের সামনে বিভিন্ন এলাকা থেকে মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও ওলামারা একত্রিত হন। এ সমাবেশে অংশ নিয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে দেশটির সব পণ্য বর্জনের আহ্বান জানান।

কাদের সিদ্দিকী বলেন, রাসূলের অপমানের বিরুদ্ধে প্রতিবাদ করতে এবং একজন মুসলমান হিসেবে কর্তব্যবোধ থেকেই ফ্রান্সবিরোধী মিছিলে অংশ নিতে এসেছি। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংসদে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব দেয়ারও দাবি জানান কাদের সিদ্দিকী।

বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এসে সমাবেশ করে। সমাবেশ থেকে ফ্রান্সের সকল পণ্য বর্জনের ঘোষণা দেওয়া হয়েছে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলার বিভিন্ন এলাকার ইমাম-মুয়াজ্জিন ও ওলামায়ে কেরামসহ সর্বস্তরের মুসলমান উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ