মোহাম্মদপুরে বিহারি ক্যাম্পে ফের গোলাগুলি, আহত ৩

জেনেভা ক্যাম্প
জেনেভা ক্যাম্প  © ফাইল ছবি

রাজধানীর মোহাম্মদপুরে বিহারি ক্যাম্পে ফের গোলাগুলি হয়েছে। এতে এক শিশুসহ তিনজন আহত হয়েছেন। আহতদের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। শ‌নিবার সন্ধ‌্যায় জে‌নেভা সেক্টর ৪-এর জয়নাল হো‌টেল মোড়ে এই ঘটনা ঘ‌টে।

আহত ব্যক্তিরা হলেন আমিন (২৭), শফিক (৩২) ও শিশু সাজ্জান (৮)।

প্রত‌্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে এক‌টি মর‌দে‌হ রে‌খে জানাজার প্রস্তু‌তি নি‌চ্ছি‌ল স্থানীয়রা। এসময় মাদক ব‌্যবসায়ী বু‌নিয়া সো‌হে‌লের নেতৃত্বে কয়েকজন স্থানীয়দের ওপর এই হামলা চালায়। এ সময় একজন শিশুসহ শ্রমিক আহত হন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার হাসান বলেন, ‘গোলাগুলির খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। র‌্যাবের একটি দলও সেখানে গিয়েছে। শুনেছি এখনো গোলাগুলি চলছে। তবে কতজন আহত হয়েছে, সে বিষয়ে বিস্তারিত বলা যাচ্ছে না।’

এর আগে ২৪ অক্টোবর বেলা ১১টার দিকে বিহারি ক্যাম্পে দুই পক্ষের সংঘর্ষে ককটেল বিস্ফোরণে মো. ওমর ফারুক (২০) নামে এক যুবক আহত হন। এ ছাড়া ৪ সেপ্টেম্বর এবং ৬ আগস্ট পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় দুজন নিহত হয়।

এরপরও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের নিবৃত্ত করতে পারছে না। বিহারি ক্যাম্পের মাদক কারবার নিয়ন্ত্রণ ঘিরে এই গোলাগুলির ঘটনা ঘটছে বলে জানিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। একটি গ্রুপ আরেকটি গ্রুপ থেকে মাদক কারবার নিয়ন্ত্রণ নিতে প্রায়ই সংঘর্ঘে জড়িয়ে পড়ছে।


সর্বশেষ সংবাদ