শেখ হাসিনার বিচারের দাবিতে গোপালগঞ্জে বিএনপির বিক্ষোভ

  © সংগৃহীত

আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার দোসরদের বিচারের দাবিতে গোপালগঞ্জে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি, যু্দলসহ সহযোগী সংগঠন।

বুধবার সকালে শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের অডিটরিয়ামের নিচে অবস্থান নেয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে সেখানে অবস্থান কর্মসূচি শুরু করে। সেখানে জেলা বিএনপির আহ্বায়ক শরীফ রফিক উজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট তৌফিকুল ইসলাম, ডা. কে. এম বাবর, সদর উপজেলা বিএনপির সভাপিত সিকদার শহিদুল ইসলাম লেলিন, জেলা যুবদলের সভাপতি শেখ রিয়াজ উদ্দিন লিপটন, সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান পলাশ, জেলা ছাত্রদলের সভাপতি মিকাইল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

এদিকে, একই দাবিতে বিক্ষোভ মিছিল করে জেলা যুবদলের নেতাকর্মীরা। শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের অডিটরিয়ামের থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

এসময় জেলা বিএনপির আহ্বায়ক শরীফ রফিক উজ্জামান বলেন, বিগত ১৭ বছর ধরে বিএনপির নেতাকর্মীদের ওপর অত্যাচার নির্যাতন চালিয়ে গুম-খুন করা হয়েছে। এমনকি ছাত্রজনতার আন্দোলনে গুলি চালিয়ে তাদের হত্যা করা হয়েছে। আমরা এসব হত্যাকাণ্ডে জড়িত শেখ হাসিনার বিচারের দাবি জানাই।


সর্বশেষ সংবাদ