হেলিকপ্টারে ঘুরিয়ে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

  © সংগৃহীত

শাহীন শিক্ষা পরিবার সিরাজগঞ্জ শাখার বৃত্তি প্রাপ্ত ও বিভিন্ন ক্যাডেটে কলেজে ভর্তির সুযোগ পাওয়া ৪২ শিক্ষার্থীকে হেলিকপ্টারে করে সংবর্ধনা দেওয়া হয়েছে। বেসরকারি এ বিদ্যালয়ে প্রথম থেকে অষ্টম শ্রেণির শিক্ষার্থীরা পড়াশোনা করে। বুধবার (৭ জানুয়ারি) সকালে সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সংবর্ধনার আয়োজন করে শাহীন শিক্ষা পরিবার সিরাজগঞ্জ শাখা। 

৪২ শিক্ষার্থীকে হেলিকপ্টারে করে ঘোরানো হয় সিরাজগঞ্জ শহরের বিভিন্ন স্থানে এবং ফুলের শুভেচ্ছা জানানো হয়। এতে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে শিক্ষার্থীদের মধ্যে। 

এই আয়োজন আগামী দিনে শিক্ষার্থীরা লেখাপড়ায় আরও মনোযোগী করে তুলবে এবং পড়া লেখায় প্রতিযোগিতা আসবে। এতে তারা উপকৃত হবে বলে মনে করছে শাহীন শিক্ষা পরিবার। 

শাহীন শিক্ষা পরিবারের নির্বাহী পরিচালক আনোয়ার হোসেন আসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক রায়হান কবির। 

অনুষ্ঠানে বক্তব্য দেন সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সিরাজগঞ্জ সার্কেল) রেজওয়ানুল ইসলাম, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এলিজা সুলতানা, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ প্রমুখ।


সর্বশেষ সংবাদ