আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন ব্যারিস্টার সুমন

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ব্যারিস্টার সায়েদুল হক চৌধুরী সুমন
আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ব্যারিস্টার সায়েদুল হক চৌধুরী সুমন  © সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ব্যারিস্টার সায়েদুল হক চৌধুরী সুমন। আজ রবিবার (১৯ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নির্ধারিত বুথ থেকে ফরম সংগ্রহ করেন তিনি।

হবিগঞ্জ-৪ আসনটির বর্তমান সংসদ সদস্য মাহবুব আলী। তিনি সরকারের বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি চলছে দ্বিতীয় দিনে। রবিবার (১৯ নভেম্বর) সকাল ১০টায় বঙ্গবন্ধু এভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে শুরু হয়, দুপুর ১টা পর্যন্ত মোট ৬০৫টি মনোনয়ন ফরম বিক্রয় হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া। তিনি জানান, সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা বিভাগে ১৪৫টি, চট্রগ্রাম বিভাগে ১০৭টি, ময়মনসিংহ বিভাগে ৫২টি, সিলেট বিভাগে ২৪টি, খুলনা বিভাগে ৮৫টি, বরিশাল বিভাগে ৫২টি, রাজশাহী বিভাগে ৭৮টি ও রংপুর বিভাগে ৬২টি ফরম বিক্রি হয়েছে।

মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন গতকাল শনিবার এক হাজার ৭৪টি ফরম বিক্রি হয়। দলীয় সভাপতি শেখ হাসিনার নামে ফরম তোলা হয়েছে গোপালগঞ্জ-৩ আসন থেকে। সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের জন্য ফরম তোলা হয়েছে নোয়াখালী-৫ আসনের জন্য।

প্রথম দিন আলোচিত আরও যারা ফরম নিয়েছেন তাদের মধ্যে আছেন ক্রিকেটার সাকিব আল হাসান মাগুরা-১ ও ২ এবং ঢাকা-১০ আসন থেকে প্রার্থী হতে চাইছেন।


সর্বশেষ সংবাদ