নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে জয়ী করার আহ্বান ওসির

জামালপুরের দেওয়ানগঞ্জ থানার ওসি শ্যামল চন্দ্র ধর
জামালপুরের দেওয়ানগঞ্জ থানার ওসি শ্যামল চন্দ্র ধর  © সংগৃহীত

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিপুল ভোটে জয়ী করতে আহ্বান জানিয়েছেন জামালপুরের দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর। একইসঙ্গে তিনি আওয়ামী লীগকে নিজের দল বলেও দাবি করেছেন।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল থেকে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ওসির দেওয়া ২ মিনিট ১১ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে উপজেলা জুড়ে নানা আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে।

ভিডিওতে ওসি শ্যামল চন্দ্র ধরকে তার বক্তব্যে বলতে শোনা যায়, ‘১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারে হত্যার ঘৃণিত দিনে ঘৃণিত খুনিদের শাস্তি হোক। সব খুনিরাই কিন্তু শাস্তি পায় নাই। সবাইকে ফাঁসি দিয়ে ঝুলাইতে পারি নাই, শুধু কুচক্রী মহলের জন্য।

তিনি আরও বলেন, জাতির জনকের জন্য আমরা পেয়েছি লাল সবুজের পতাকা। যার জন্য পেয়েছি আমরা এ স্বাধীন বাংলাদেশ। বাংলাদেশ মানেই শেখ মুজিবুর রহমান। বাংলাদেশ মানেই জাতির জনকের দেশ। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।

তার বক্তব্যের একপর্যায়ে চলে আসে আওয়ামী লীগ প্রসঙ্গ। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী করার আহ্বান জানিয়ে বলেন, সামনে আমাদের নির্বাচন আসছে, আপনারা সবাই সতর্ক দৃষ্টি রেখে আমাদের দলের কাজ করে আমরা পুনরায় আওয়ামী লীগ সরকারকে বিপুল ভোটে জয়ী করতে পারি।

‘‘সেই প্রত্যাশা রেখে আপনাদের সবাইকে আমার দেওয়ানগঞ্জ মডেল থানার পক্ষ থেকে সালাম দিয়ে শেষ করলাম আজকের বক্তব্য। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। জয় হোক আপনাদের সবার।’’

এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ। এ ছাড়া সভায় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ