রাজবাড়ীতে বৃষ্টির সঙ্গে পড়ল ৫ কেজি ওজনের শিলা

রাজবাড়ীতে বৃষ্টির সঙ্গে পড়ল ৫ কেজি ওজনের শিলা
  © সংগৃহীত

রাজবাড়ীর পাংশায় উপজেলায় ঝড়ো বৃষ্টির সঙ্গে ৫ কেজি ওজনের একটি শিলা পড়েছে। আজ শনিবার বিকালে উপজেলা পরিষদ চত্বরের পাশে চান্দুর মোড় এলাকায় বড় আকৃতির শিলাটি পড়ে বলে স্থানীয়রা জানান। বিশাল আকৃতির শিলার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

স্থানীয়রা জানান, বিকেলে ঝড়ো বৃষ্টির সঙ্গে শিলা পড়া শুরু হয়। এর কিছু সময় পরে হঠাৎ চান্দুর মোড় এলাকায় আকাশ থেকে বিশাল বড় একটি শিলা পড়ে। মেপে দেখা যায় এটির ওজন ৫ কেজি। এতবড় শিলা এলাকাবাসী আগে কখনোই দেখেনি। এসময় শিলাটি এক নজর দেখতে উৎসুক জনতা ভিড় করে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানান তারা।

এ বিষয়ে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী বলেন, আমি শুনেছি বিকেলে বৃষ্টির সঙ্গে একটি বড় আকৃতির শিলা পড়েছে। তবে সেটা আমি দেখি নাই।

পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ বলেন, এটা আসলে শিলা কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি শোনার পর কৃষি বিভাগের কয়েকজন ঘটনাস্থলে গিয়ে শিলাটি পায়নি। তাই নিশ্চিত করে বলতে পারছি না যে ঘটনা সত্য কিনা।

“যদিও শিলার আকার গোলাকৃতির হয় কিন্তু আমরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ভাইরাল হওয়া ছবিতে গোলাকৃতি পাইনি। তবে স্থানীয়রা ও আশেপাশের দোকানদার দাবি করছে যে শিলাটি আকাশ থেকেই পড়েছে। আবার অনেকেই মন্তব্য করছে এটা বরফের টুকরা।”


সর্বশেষ সংবাদ