বিটিএস ভেঙে যাওয়ার খবরটি সত্য নয়

বিচ্ছেদ
বিটিএস  © সংগৃহীত

কোরিয়ান বয় ব্যান্ড বিটিএস। কয়েক বছর ধরেই দক্ষিণ কোরীয় এই ব্যান্ড নিয়ে বিশ্বজুড়ে চলছে তুমুল উত্তেজনা। গ্র্যামি থেকে বিলবোর্ড অ্যাওয়ার্ডস, জাতিসংঘ সদর দফতর থেকে হোয়াইট হাউস সব জায়গায় তাদের সরব পদচারণা।

বিটিএস-এর ভক্তরা নিজেদের ‘আর্মি’ নামে পরিচয় দেন। তাদের নতুন গান মুক্তির পরই শুরু হয়ে যায় রেকর্ড বই ঘাঁটাঘাঁটি।

সোমবার (১৩ জুন) বিটিএস এর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘ইয়েট টু কাম’ নামে একটি অ্যালবাম প্রকাশ করে বিটিএস।

বিটিএস তাদের ‘প্রুফ’ অ্যালবাম গত ১৩ জুন মুক্তি দিয়েছিল। এরপর এক ভোজসভায় আয়োজন করে ব্যান্ডটি। আড্ডাটি ইউটিউব এবং বিভিন্ন মাধ্যমে শেয়ার করা হয়। আড্ডায় বিটিএস সদস্যরা ৯/১০ বছরের স্মৃতি স্মরণ করে আবেগপ্রবণ হয়ে পড়েন। ভবিষ্যত পরিকল্পনা, সঙ্গীত ক্যারিয়ার নিয়েও তারা আলাপ করেন। 

তবে বেশ কিছু সংবাদমাধ্যমে ‘বিটিএস ভেঙে যাচ্ছে ও ব্যান্ডটির সদস্যরা আলাদা আলাদাভাবে গান করবেন’ এমন সংবাদ ছড়ায়। এ ব্যাপারে বিটিএস’র স্বত্ত্বাধিকারী Hybe এক বার্তায় জানিয়েছে, বিটিএস ভেঙ্গে যাচ্ছে না এবং কোন বিরতি নিচ্ছে না। তবে ব্যান্ডের সদস্যরা ব্যক্তিগত প্রজেক্টে মনোযোগ দিবেন।

তবে ‘ভেঙে গেল বিটিএস’ সম্পূর্ণ ঘটনাটিই কাল্পনিক। এর কোনো সত্যতা খুঁজে পাওয়া যায়নি।

ডিসক্লেইমার

প্রসঙ্গত, ‘ভেঙে গেল বিটিএস’ শিরোনামে সংশ্লিষ্ট এই সংবাদটি প্রকাশ করে দ্যা ডেইলি ক্যাম্পাস। তবে ফ্যাক্ট চেকিং সংস্থা ফ্যাক্ট ওয়াচ তথ্যমতে খবরটি সঠিক নয় বলে জানানো হয়। দ্যা ডেইলি ক্যাম্পাস টিমও সংবাদটির তথ্য পুনরায় যাচাই করে এবং তাতে ভুল পায়। পরবর্তীতে সে অনুযায়ী সংবাদটি আপডেট করে। 


x

সর্বশেষ সংবাদ