লাজ পল্লীতে এনএস কামিল মাদ্রাসা শিক্ষার্থীদের পূনর্মিলনী

লাজ পল্লীতে এনএস কামিল মাদ্রাসা শিক্ষার্থীদের পূনর্মিলনী
লাজ পল্লীতে এনএস কামিল মাদ্রাসা শিক্ষার্থীদের পূনর্মিলনী  © টিডিসি ফটো

ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পূনর্মিলনী ২০২২ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর) সাভারের লাজ পল্লী রিসোর্টে এই পূনর্মিলনীর আয়োজন করা হয়। এ পূনর্মিলনীর আয়োজন করে মাদ্রাসার প্রাক্তন  ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন ফ্যানস ফ্যামিলি।

পূনর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসার সাবেক কৃর্তি শিক্ষার্থী, ইসলামি আরবি বিশ্বিবদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আহমদ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা আবু জাফর মোহাম্মদ সালেহ (চাঁদপুরী হুজুর), জনাব মোঃ বাকী বিল্লাহ (পিরোজপুরী হুজুর), শায়খ মাহমুদুল হাসান, ডক্টর হাবিবুল্লাহ খন্দকার, মাওলানা আব্দুল কাহার প্রমুখ।

আরও পড়ুন: বাংলাদেশের প্রত্যাশা-প্রাপ্তির মেলবন্ধন কতদূর?

পুনর্মিলনী বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ছিলেন হাফেজ মাওলানা মোয়াজ্জেম হোসেন, সদস্য সচিব ছিলেন এডভোকেট মোঃ আরিফুর রহমান। এছাড়াও এন এস কামিল মাদ্রাসার সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা ব্যাচ ভিত্তিক উপস্থিত ছিলেন এ আয়োজনে। পূনর্মিলনীতে উপস্থিত ছিলেন ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসার বর্তমান ও প্রাক্তন  ৫০০ এর অধিক শিক্ষক-শিক্ষার্থী।

দিনভর নানা অনুষ্ঠান ও বিভিন্ন আনন্দ উৎসবে কেটেছে আয়োজন। পাশাপাশি, এনএসের সাবেক বর্তমান শিক্ষার্থীরা ও দেশের গণ্যমান্য বিনোদন শিল্পী এবং অন্যতম সংগীত ব্যান্ড সিলসিলা এ আয়োজনে তাদের পরিবেশনা প্রদর্শন করেন।

অনুষ্ঠানে বক্তারা এনএসএ'র বিভিন্ন স্মৃতিচারণে ফিরে যান ক্যাম্পাসের দিনগুলোর স্মরণে। মরহুম শিক্ষক ও ছাত্রদের জন্য দোয়া এবং মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘটে অনুষ্ঠানের।


x

সর্বশেষ সংবাদ