বিটিভিতে পুলিশ সপ্তাহের ম্যাগাজিন অনুষ্ঠান ‘মিলেছি মেলবন্ধনে’

  © সংগৃহীত

অপরাধ দমন করে মানুষের জীবন, সম্মান ও সম্পত্তির নিরাপত্তা দেওয়ার পাশাপাশি সাংস্কৃতিক অঙ্গণেও ভূমিকা রাখছে বাংলাদেশ পুলিশ। তারই ধারাবাহিকতায় প্রতিবারের মত এবারো পুলিশ সপ্তাহ ২০২০ উপলক্ষে পুলিশের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান প্রচারিত হবে বাংলাদেশ টেলিভিশনে। শনিবার (৪ জানুয়ারি) রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে প্রচার হবে।

পুলিশ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ কর্তৃক পরিবেশিত বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘মিলেছি মেলবন্ধনে’। এই অনুষ্ঠানের বিভিন্ন পর্বে অংশ নিয়েছেন বাংলাদেশ পুলিশেরই সদস্যরা। রাজধানী ঢাকাসহ গোপালগঞ্জ, বান্দরবান, কক্সবাজার সমুদ্র সৈকত, সী গাল হোটেল, হোটেল দি কক্স টুডে, লং বিচ হোটেল ও মারমেইড বিচ রিসোর্টসহ বিভিন্ন দৃষ্টিনন্দিত স্থানে ম্যাগাজিন অনুষ্ঠানের চিত্রায়ন করা হয়েছে।

সর্বাধুনিক প্রযুক্তির ক্যামেরা ও ইকুইপমেন্ট ব্যবহার করে ধারণ করা এই অনুষ্ঠানে থাকছে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) মহোদয়ের শুভেচ্ছা বক্তব্য, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উপর একটি সচিত্র প্রতিবেদন,নাট্যকার মান্নান হীরার চিত্রনাট্যে সাম্প্রদায়িক সম্প্রীতির আলোকে নির্মিত একটি নাটিকা।

অনুষ্ঠানটির পরিকল্পনা করেছেন পুলিশ স্টাফ কলেজের রেক্টর অতিরিক্ত আইজিপি শেখ মুহম্মদ মারুফ হাসান বিপিএম, পিপিএম। সার্বিক সমন্বয়ে মোঃ মাসুদুর রহমান পিপিএম, ডিসি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স, ডিএমপি এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ ওবায়দুর রহমান ও মোঃ আবু আশরাফ সিদ্দিক ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগ। এস এ হক অলিক এর নির্দেশনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মাছুদ-এ হাসান।


সর্বশেষ সংবাদ