পোশাকের দোকান খুললেন নায়ক সিয়াম

সিয়ামের হোলাগো দোকান
সিয়ামের হোলাগো দোকান  © সংগৃহীত

প্রতিনিয়ত নিজেকে বিস্তৃত পরিসরে মেলে ধরছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। সিনেমায় অভিনয়ের মাধ্যমে ব্যাপক দর্শকপ্রিয়তা রয়েছে তার। এছাড়া সিনেমার বাইরেও নানা কাজে ব্যাপক প্রশংসিত এ নায়ক। এবার তিনি হোলাগো নামে একটি পোশাকের দোকান দিয়েছেন। আগামীকাল শনিবার (০৮ অক্টোবর) দোকানটির উদ্বোধন করা হবে।

জানা যায়, ২০২১ সালের ২ মে দোকানটির শুরু করেন সিয়াম। শুরুর পর থেকে এ পর্যন্ত অনলাইনে কার্যক্রম চলছিল। নিজের দোকানের পণ্য সামগ্রীর বিজ্ঞাপনে তিনি নিজেই মডেল হয়েছে। টি-শার্ট, জুতা, পেন্টসহ ছেলেদের যাবতীয় পণ্য সামগ্রী তার দোকানে পাওয়া যাচ্ছে।

এক ভিডিও বার্তায় সিয়াম বলেন, ‘‘আগামীকাল (শনিবার) হোলাগো’র প্রথম ফিজিক্যাল স্টোর ওপেন হতে যাচ্ছে। আই এম ভেরি মাচ এক্সাইটেড এবাউট দিস। আগামীকাল বিকাল ৫টা থেকে আমি থাকবো পুলিশ প্লাজা কনকর্ডে। থার্ড ফ্লোর, দোকন নং- ৪৬৩। হোলাগো শপে আপনাদের সবার সঙ্গে দেখা হচ্ছে।’’

আরও পড়ুন: 'লুঙ্গি পরা বৃদ্ধ'কে বিনামূল্যে সিনেমা দেখাল স্টার সিনেপ্লেক্স

সিয়াম আহমেদ একজন অভিনেতা, মডেল ও ব্যারিস্টার। তিনি একটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, একটি বাচসাস পুরস্কার এবং তিনটি মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেছেন। সিয়াম "ভালোবাসা ১০১" টিভি চলচ্চিত্রে অভিনয় করার মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন।

২০১৮ সালে প্রণয়ধর্মী পোড়ামন ২ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র অভিষেক হয়। এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি তার প্রথম সেরা চলচ্চিত্র অভিনেতা বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন। একই বছরের অপরাধ-নাট্যধর্মী দহন চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে বাচসাস পুরস্কার অর্জন করেন। 

সিয়ামের অভিনীত সর্বশেষ ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি গত ২৩ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি পেয়েছিল। সুন্দরবনে দীর্ঘদিন ধরে চলে আসা দস্যুতা দমনে বাংলাদেশের সক্ষমতাকে উদযাপন করতে এই সিনেমাটি নির্মিত হয়েছে। মুক্তির পর দর্শক প্রশংসা পেয়েছে ‘অপারেশন সুন্দরবন’। ২য় সপ্তাহে ১০টি সিনেমা হল বেড়ে মোট ৪৫টি হলে চলছে সিনেমাটি।


সর্বশেষ সংবাদ