ক্যান্সার আক্রান্ত রুয়েটের মুশফিককে বাঁচাতে সাহায্যের আবেদন

কোলন ক্যান্সারে  আক্রান্ত রুয়েট শিক্ষার্থী মুশফিকুর রহমান (সুপ্ত)।
কোলন ক্যান্সারে  আক্রান্ত রুয়েট শিক্ষার্থী মুশফিকুর রহমান (সুপ্ত)।  © সংগৃহীত

রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন বিভাগের (আইপিই) শিক্ষার্থী মুশফিকুর রহমান (সুপ্ত) কোলন ক্যান্সারে  আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বর্তমানে তিনি ঢাকার ল্যাবএইড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এই অসুস্থ অবস্থা থেকে তিনি স্বাভাবিক জীবন ফিরে পেতে চান। কিন্তু আর্থিক অভাবের কারণে এখন তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করা সম্ভব হচ্ছে না।

বুধবার (১২ জানুয়ারি) তার চিকিৎসার জন্য আর্থিক সাহায্য সংক্রান্ত ক্যাম্পেইনের বিষয়টি আইপিই বিভাগের শিক্ষক আরিফুল হক দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: দুর্ঘটনারোধে শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক রুল পড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

তিনি জানিয়েছেন, ওই শিক্ষার্থী কোলন ক্যান্সার নামক একটি জটিল রোগে আক্রান্ত হয়েছেন। তার শরীরে ধরা পড়া রোগটি বর্তমানে ৪র্থ ধাপে রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাইয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে। এইজন্য তার চিকিৎসা বাবদ ৩০ লক্ষ টাকা প্রয়োজন।

তবে, মাতৃহীন মুশফিকুর রহমানের দরিদ্র পরিবারের পক্ষে চিকিৎসার পুরো ব্যয়ভার বহন করা প্রায় অসম্ভব। তাই তার চিকিৎসার জন্য সমাজের সচ্ছল মানুষদের কাছে সাহায্যের আবেদন জানানো হয়েছে।

আরও পড়ুন: ৫২ বছরে দেশের একমাত্র আবাসিক বিশ্ববিদ্যালয়

প্রসঙ্গত, মুশফিকুর রহমানের বাড়ি পাবনা জেলার ঈশ্বরদীতে। মা-বাবার একমাত্র সন্তান তিনি। ব্যক্তিজীবনে তিনি বিবাহিত। বর্তমানে বাবা ও স্ত্রীকে নিয়েই চলছে মাতৃহীন মুশফিকের সংসার। তিনি আইপিই বিভাগের ২০১৪-২০১৫ সেশনের ১৪ সিরিজের শিক্ষার্থী ছিলেন। ২০১৯ সালে বিশ্ববিদ্যালয়ের ঐ বিভাগ থেকে  তিনি কৃতিত্বের সঙ্গে উর্ত্তীণ হয়ে সবশেষ ওয়াল্টন গ্রুপে কর্মরত ছিলেন।

মুশফিকুর রহমানের চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে, ব্যাংক একাউন্ট নম্বর: ৩৭২৩০১০০১৯৫৮৫, আইপিই ওয়েলফেয়ার ফান্ড, রুপালী ব্যাংক লিমিটেড, রুয়েট ব্রাঞ্চ, রাজশাহী। 

মুশফিকুর রহমানকে সহযোগিতার জন্য,

বিকাশ নাম্বার : ০১৭০১০২৭৫৪৯, ০১৬৩৩০৬১৪৫১, ০১৭৪৭০৪১৩৫৫।

রকেট নম্বর: ০১৭৮০২৭৫২৩১৫, ০১৭০৩৪৪৬১৬৮।

নগদ নম্বর: ০১৭০১০১১৬৬৮, ০১৭২১৩৭৪২৪৯।

পে-পাল: এমপিইউএলওকে অ্যাট দ্যা রেট ইউএনও ডট ইডিইউ।


সর্বশেষ সংবাদ