বশেমুরবিপ্রবির ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন ফি ৫শ টাকা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গুচ্ছভুক্ত ২০টি বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা এতে আবেদন করতে পারবেন। বিশ্ববিদ্যালয়টির তিনটি ইউনিটে আবেদন ফি ৫শ টাকা করে নির্ধারণ করা হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. মোরাদ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

পড়ুন: ববিতে ভর্তি হয়েছে ৩২০ জন, আসন খালি ১১২০টি

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ০৪ (চার) বছর মেয়াদী স্নাতক (সম্মান) এবং বিবিএ প্রোগ্রাম এ ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের নিকট আবেদন আহ্বান করা হয়েছে।

পড়ুন: বেরোবিতে প্রথম বর্ষে ভর্তির আবেদনের সময় বাড়ল

ভর্তি কার্যক্রম শেষ হওয়ার পর প্রকাশিত মেধা তালিকায় স্থান প্রাপ্ত প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের পর চূড়ান্ত মেধা তালিকা প্রকাশ করা হবে। আবেদনের সময় মোবাইল ফোন নম্বর ও ই-মেইল দিয়ে শিক্ষার্থীকে আবেদন করতে হবে। এই মোবাইল ফোন নম্বরে পরবর্তীতে শিক্ষার্থীদের সাথে যোগাযোগ করা হবে।

পড়ুন: রাবিতেও ফাঁকা আসন, দ্বিতীয় দফায় বাড়ল ভর্তির সময়

এতে আরও বলা হয়, আগামী ২২ ডিসেম্বর থেকে বিশ্ববিদ্যালয়টির ভর্তি আবেদন শুরু হবে। চলবে ৫ জানুয়ারি পর্যন্ত। আবেদন কার্যক্রম শেষ হওয়ার পর আগামী ১৩ জানুয়ারি আবেদনের ফল প্রকাশিত হবে। ভর্তি কার্যক্রম শুরু হবে ১৬ জানুয়ারি এবং শেষ হবে আগামী ১৮ জানুয়ারি।

এছাড়া ভর্তির আবেদন সংক্রান্ত যে কোন তথ্য এবং ফি জমাদানের পদ্ধতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে।


সর্বশেষ সংবাদ