যবিপ্রবি কর্মকর্তা সমিতির নির্বাচন ২৭ নভেম্বর

যবিপ্রবি
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়   © ফাইল ছবি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) কর্মকর্তা সমিতির ৫ম কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামী ২৭ নভেম্বর অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (২৩ নভেম্বর) যবিপ্রবির কেন্দ্রীয় গ্রন্থাগারের উপ-গ্রন্থাগারিক ও প্রধান নির্বাচন কমিশনার মো. জাহাঙ্গীর কবির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে  নির্বাচনের তফসিল ঘোষণা করেন। এবার  নির্বাচনে ১১ টি পদের বিপরীতে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এই নির্বাচনে সভাপতি পদে মো. নজরুল ইসলাম , এ টি এম কামরুল হাসান ও মো. ইকবাল হোসেন প্রতিদ্বন্দ্বীতা করবেন এবং সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন মো. আব্দুর রশিদ ও মো. হেলালুল ইসলাম।

এছাড়াও সহ-সভাপতি পদে নাজমুস সাকিব ও মো. জাহিদ হাসান, সহ - সাধারণ সম্পাদক পদে মো. শরিফুল ইসলাম ও মো. শাহেদ রেজা, সাংগঠনিক সম্পাদক পদে এস এম ওয়ালিউজ্জামান ও মো. রাজু আহম্মেদ, সদস্য পদে স্বপন কুমার বিশ্বাস, ড. মো. আব্দুর রউফ, মো. সাজ্জাদুল আলম (রনি), প্রকৌশলী মো. মিজানুর রহমান, মো. শাহিন হোসেন ও মো. জাহাঙ্গীর হোসেন প্রতিদ্বন্দ্বীতা করবেন।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে মো. রকিব উদ্দিন সিদ্দিকী, দপ্তর ও প্রচার সম্পাদক পদে মো. সাইফুর রহমান ও অর্থ সম্পাদক পদে আব্দুল ওয়াহাব।


মন্তব্য

x