বিডিইউ অফিসার্স এসোসিয়েশনের অভিষেক

অভিষেক অনুষ্ঠান
অভিষেক অনুষ্ঠান  © টিডিসি ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ (বিডিইউ) অফিসার্স এসাসিয়েশন এর অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে এই অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এর আগে গত ১৩ নভেম্বর প্রথমবারের মত বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশন এর আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের প্রটোকল অফিসার ও সেকশন অফিসার গৌতম কুমার কুণ্ডুকে আহবায়ক এবং পরীক্ষা নিয়ন্ত্রক শাখার সেকশন অফিসার এ কে এম ইমরান হোসাইনকে সদস্য সচিব করা হয়। কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন মুহাম্মদ শাহীনুল কবির, মো. কামরুজ্জামান, অনিত কুমার রায়, ফরিদ আহমেদ, মো. এজাজ ইকবাল, কাজী আব্দুল্লাহ আল ফরহাদ, আসিফ মাহমুদ, এম. মোস্তাফিজুর রহমান, মো. রুবেল হাওলাদার, মো. ইউনুছ পাটওয়ারী, মোহাম্মাদ শহীদুল ইসলাম, সৈয়দ হাসিবুল আখফার, খোরশেদা আক্তার, মো. নাইমুল ইসলাম, মহসিনা সুলতানা, মো. টি.এ.এম তুষার, সুজন কুমার কুন্ডু, মোস্তাফিজুর রহমান, মো. আহসানুর রহমান, মো. সাইদুল ইসলাম, সজীব ভৌমিক, মো. আব্দুল্লাহ, মো. রুম্মান ইসলাম নুর, এস এম মিঠুন হোসেন, রুহুল কুমার কুণ্ড, মো. মেহেদী হাসান, খাদেমুল ইসলাম এবং যুগ্ম সচিব বিমলেশ সাহা।

এই আহবায়ক কমিটি দ্রুত সময়ের মধ্যে সংগঠনের গঠনতন্ত্র প্রণয়ন করবে। কমিটি বিশ্ববিদ্যালয়ের অগ্রগতিকে আরও বেগবান করতে কাজ করবে। স্মার্ট বাংলাদেশ বির্নিমান ও বিশ্ববিদ্যালয়ের মিশন ও ভিশন সফল করতে প্রশাসনকে সর্বাত্বক সহায়তা করবে বলে জানিয়েছে আহবায়ক কমিটি।


সর্বশেষ সংবাদ