কুমিল্লা শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান অধ্যাপক জামাল

চেয়ারম্যান
অধ্যাপক মো. জামাল নাছের  © ফাইল ছবি

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হয়েছেন অধ্যাপক মো. জামাল নাছের। তিনি কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ছিলেন। তাকে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে অধ্যাপক মো. জামাল নাছেরকে কুমিল্লা বোর্ড চেয়ারম্যান পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। 

নিয়োগের শর্তে বলা হয়েছে, তিনি নিজ বেতমক্রম অনুযায়ী বেতন-ভাতা গ্রহণ করবেন। পদ সংশ্লিষ্ট ভাতা ও অন্যান্য সুবিধা পাবেন। বোর্ড কর্তৃপক্ষ বিনা ভাড়ায় বাসস্থানের ব্যবস্থা করলে তিনি কোনো বাড়ি ভাড়া ভাতা নিতে পারবেন না। তিনি প্রযোজ্য ক্ষেত্রে ভবিষ্যৎ তহবিল, গোষ্ঠী বীমা ও অন্যান্য তহবিল চাঁদা প্রদান করবেন। বোর্ড কর্তৃপক্ষ সংশ্লিষ্ট বিধি অনুযায়ী তার লিভ স্যালারি ও পেনশনের চাঁদা প্রদান করবেন। সরকারের প্রচলিত প্রণীতব্য বিধি-বিধান ও আদেশ অনুসারে তার চাকরি নিয়ন্ত্রিত হবে।

জানা গেছে,  অধ্যাপক মো. আবদুস ছালাম অবসরে গেছেন। তাই গত ১২ সেপ্টেম্বর প্রেষণ প্রত্যাহার করে তাকে ওএসডি করা হয়। বৃহস্পতিবার অধ্যাপক মো. জামাল নাছেরকে কুমিল্লা বোর্ডের চেয়ারম্যান পদে নিয়োগ দেয়া হলো।


x

সর্বশেষ সংবাদ