নতুন বউ দেখতে না দেয়ায় বরের ভাইকে পিটিয়ে হত্যা

নতুন বউ দেখতে না দেয়ায় বরের ভাইকে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা
নতুন বউ দেখতে না দেয়ায় বরের ভাইকে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা  © প্রতীকী ছবি

টাঙ্গাইলের গোপালপুরের হাসান আলীর ছেলে সুজন বিয়ে করে ঘরে নতুন বউ আনেন। গত ২৫ আগস্ট বিয়ের পর নতুন বউ দেখতে চায় এলাকার বখাটেরা। কিন্তু সুজনের বাড়ির লোকজন দেখাতে রাজি না হওয়ায় পরদিন ২৬ আগস্ট হামলা চালায় বখাটেরা। এতে গুরুতর আহত হন বরের ভাই মোবারক হোসেন ও চাচাতো ভাই একাব্বর হোসেন। 

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) চিকিৎসাধীন অবস্থায় মোবারক হোসেনের মৃত্যু হয়। পুলিশ ও স্থানীয়রা জানান, পৌরসভার মধুপুর ভট্র এলাকার সুজনের নতুন বউ প্রথম দেখার বায়না ধরে এলাকার মনির, সজীব ও নয়নসহ ৮-৯ জন বখাটে। কিন্তু বউ দেখাতে রাজি না হলে বখাটেরা পরদিন  হামলা চালায়। 

গ্রামের মাতব্বর আনসার আলী জানান, বউ দেখতে না পেয়ে ক্ষুব্ধ হয়ে বখাটেরা হামলা করে। ২৬ আগস্ট একাব্বর হোসেনকে বাড়ির পাশে পেয়ে মারপিট শুরু করে। সুজনের বড় ভাই মোবারক তাকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও মারধর করা হয়। এতে দুজনই গুরুতর আহত হন।

আরও পড়ুন: ক্লাস থেকে বেরিয়ে থানায় গিয়ে বিষপান ছাত্রীর, অতপর...

পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। মোবারকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

গোপালপুর থানার ওসিমোশারফ হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামি মনিরকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ