পালিয়ে বিয়ের পর পাওয়া গেল নবম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ

স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার  © প্রতিকী ছবি

প্রেম করে পালিয়ে বিয়ের ছয়মাস পর স্বামীর বাড়ি থেকে শাহজা‌দী না‌ফিয়া সা‌দিয়া (১৬) নামে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।রবিবার (১৪ আগস্ট) কিশোরগঞ্জের কালাইহা‌টি গ্রা‌ম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনা পর থেকে স্বামী ও পরিবারের লোকজন পালিয়ে গেছেন।

সা‌দিয়া জেলার তাড়াইল উপজেলার বান্দুল‌দিয়া গ্রামের মৃত শাহ আব্দুল হান্নানের মে‌য়ে। শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যাল‌য়ের নবম শ্রে‌ণির ছাত্রী ছিল সে। তার স্বামী বাদশা কালাইহা‌টি গ্রামের রুহুল আমিনের ছেলে।

স্বজনদের বরাতে পুলিশ জানায়, বাদশার সঙ্গে সাদিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৬ ফেব্রুয়া‌রি তাকে নিজের বা‌ড়িতে নি‌য়ে আসেন বাদশা। গোপনে বিয়েও করেন তারা। রোববার দুপুরে সেখানে তার ঝুলন্ত মরদেহ পা‌ওয়া যায়। খবর পেয়ে  মরদেহ উদ্ধার করে ময়নাতদ‌ন্তের জন্য মর্গে পাঠায় পু‌লিশ।

আরো পড়ুন: মাদ্রাসা শিক্ষকের বেত্রাঘাত, বাথরুমে মিলল ছাত্রের লাশ

সাদিয়ার মা ফাতেমা বেগম বলেন, বিয়ের পর থেকে বাদশা মার‌ধর করতো সা‌দিয়াকে। তাকে হত্যার পর মরদেহ ঝু‌লিয়ে রেখেছে দাবি করে এর বিচার চান তিনি।

‌সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যা না‌কি আত্মহত্যা, প্রতিবেদন পাওয়ার পর নি‌শ্চিত হওয়া যাবে।


সর্বশেষ সংবাদ