সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত স্কুলছাত্রী

গুলিতে এক স্কুলছাত্রী আহত হয়েছে
কক্সবাজারের পেকুয়ায় গুলিতে এক স্কুলছাত্রী আহত হয়েছে  © প্রতীকী ছবি

কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসীদের গুলিতে জয়নাল আবেদীন (৩৬) নামে একজনের মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন স্কুলছাত্রীসহ আরও দুজন। রোববার (২ মে) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন আলী আকবর (৩৮) ও স্কুলছাত্রী রিফা আক্তার। আর গুলিতে গুরুতর আহত জয়নাল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। মগনামা ইউনিয়নের চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত জয়নাল আবেদীন ইউনিয়নের আফজালিয়া পাড়ার মৃত মো. নুরুন্নবী ছেলে। আর আহত আলী আকবর ওই পাড়ার মৃত রস্তম আলীর ছেলে। রিফা আক্তার ওই এলাকার মহিউদ্দিনের মেয়ে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন, ‘জড়িতরা ছাড় পাবে না। পুলিশ হামলাকারীদের ধরতে অভিযান চালাচ্ছে।’

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে মগনামা ফুলতলা স্টেশনে আফজালিয়া পাড়ার আবু ছৈয়দ ও লঞ্চঘাট এলাকার নেজাম উদ্দিন ছোটনের নেতৃত্বে ১০ থেকে ১৫ জন জয়নাল আবেদীনের ওপর হামলা করে। ঘটনাস্থলে বুকে গুলিবিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে চলে যান।

ঘটনাস্থলে জয়নালের সঙ্গে থাকা আলী আকবর ও রিফাও গুলিবিদ্ধ হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক ডা. তাহমিদুল ইসলাম তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান।


মন্তব্য

সর্বশেষ সংবাদ