লায়লার করা মামলায় জামিন পেলেন টিকটকার প্রিন্স মামুন

মামুন ও লায়লা
মামুন ও লায়লা  © ফাইল ফটো

রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে বান্ধবী লায়লা আখতার ফরহাদের করা মামলায় জামিন পেয়েছেন টিকটকার আব্দুল্লাহ আল মামুন। আজ মঙ্গলবার (৪ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেন জামিনের এই আদেশ দেন।

এই মামলায় গতকাল সোমবারই (৩ জুন) তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। আজ আসামি প্রিন্স মামুন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত এক হাজার টাকা বন্ডে তার জামিন মঞ্জুর করে আদেশ দেন। আসামিপক্ষের আইনজীবী মাজেদুর রহমান (সোহাগ) বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার নথি থেকে জানা গেছে, গত বছরের ১২ ডিসেম্বর এই মামলা দায়ের করেন লায়লা আখতার ফরহাদ। মামলায় অভিযোগ করা হয়, প্রিন্স মামুনের সঙ্গে তিন বছর আগে ফেসবুকে পরিচয় হয় লায়লার। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই পরিবারের সম্মতিতে প্রিন্স মামুনের সঙ্গে লায়লার বিয়ের কথা চূড়ান্ত হয়। তখন থেকে প্রিন্স মামুন লায়লার বারিধারা ডিওএইচএসের বাসায় বসবাস করতে থাকেন। এরপর থেকে প্রিন্স মামুন বিভিন্ন অজুহাত দেখিয়ে লায়লার কাছ থেকে টাকা নিতেন। প্রায় সময়ই মাদক সেবন করে গভীর রাতে বাসায় আসতেন এবং অশ্লীল ভাষায় কথা বলতেন। এমনকি মাঝেমধ্যে লায়লাকে মারপিট ও বিভিন্ন অযৌক্তিক দাবি আদায়ের পাঁয়তারা করতেন।

গত ১১ ডিসেম্বর উত্তরায় একটি জন্মদিনের অনুষ্ঠানে যোগদান শেষে বাসায় আসেন তারা। এ সময় মামুনসহ আরও দুজন মদ পান করার জন্য মিরপুর যাওয়ার পরামর্শ করেন। লায়লা তাকে নিষেধ করেন এবং বাধা দেন। এতে মামুন উত্তেজিত হয়ে লায়লাকে গালি দেন। গালি দিতে নিষেধ করলে মামুন লায়লাকে মারধর করেন ও হত্যার চেষ্টা করেন।

তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করে ক্যান্টনমেন্ট থানা পুলিশ। গতকাল সোমবার (৩ জুন) পুলিশের দেওয়া অভিযোগপত্র গ্রহণ করে প্রিন্স মামুনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।


সর্বশেষ সংবাদ