স্টেশনে দাঁড়িয়ে থাকা ট্রেনে অগ্নিসংযোগ

সিলেট রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটেছে
সিলেট রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটেছে  © সংগৃহীত

সিলেট রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেনের একটি বগিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশের ধারণা, দাহ্য পদার্থ দিয়ে ট্রেনে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ঘটনাস্থল পরিদর্শন করে রেলওয়ে পুলিশের পুলিশ সুপার শরিফুল ইসলাম বলেন, পেট্রোল বা কোনো দাহ্য পদার্থ দিয়ে দুর্বৃত্তরা ট্রেনে অগ্নিসংযোগ করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

রাত ১০টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দক্ষিণ সুরমা ওয়ার হাউজ পরিদর্শক টিটব শিকদার বলেন, আগুনের খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে দুটি ইউনিট রওনা দেয়। ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে নেয় স্থানীয়রা। এখন ধোঁয়া পরিষ্কার করেছি। আগুনে একটি বগির কয়েকটি সিট পুড়ে গেছে। তদন্ত সাপেক্ষে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

সিলেট রেলওয়ের স্টেশন মাস্টার জানান, ট্রেনটি রাত সাড়ে ১১টার দিকে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা। ট্রেনের একটি বগিতে হঠাৎ ধোঁয়া বের হতে দেখা যায়। আগুনে বগির বেশ ক্ষতি হয়েছে। কিভাবে আগুন লেগেছে তা পরিস্কার নয়। 


সর্বশেষ সংবাদ