পুলিশকে বাঁশ দিয়ে পেটানো সেই ছাত্রদল নেতা গ্রেপ্তার

গ্রেফতার ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সদস্য সচিব মো. সজীব রায়হান
গ্রেফতার ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সদস্য সচিব মো. সজীব রায়হান  © সংগৃহীত

ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সদস্য সচিব মো. সজীব রায়হানকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ নভেম্বর) গভীর রাতে সাভার পৌর এলাকার কোটবাড়িতে দলীয় কর্মসূচি চলাকালে তাকে গ্রেফতার করা হয়। সাভার মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত ছাত্রদল নেতা সজীব পৌরসভার কোটবাড়ি এলাকার মৃত সদর আলী বেপারীর ছেলে। ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সদস্য সচিব তিনি।

জানা গেছে, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গত বছরের ২৮ ফেব্রুয়ারি লেখক মুস্তাকের মৃত্যু ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করে ছাত্রদল। এক পর্যায়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ছাত্রদল নেতা সজীব পুলিশের ওপর বাঁশ নিয়ে আক্রমণ করে।

আরো পড়ুন: সেই নেত্রীকে এবার কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে বহিষ্কার

বিষয়টি গণমাধ্যমে প্রচারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকে তাঁকে গ্রেফতারে অভিযান চালাচ্ছিল আইন শৃঙ্খলা বাহিনী। দীর্ঘদিন পর পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এসআই মুজিবুর রহমান ভূঁইয়া বলেন, সজীব আদালতের ওয়ারেন্টভুক্ত আসামি। এতদিন সে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে কোটবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।


সর্বশেষ সংবাদ