খেলার মাঠে কথাকাটাকাটি, কলেজছাত্রকে কুপিয়ে আহত

শাহরিয়ার গাজী তাজ
শাহরিয়ার গাজী তাজ  © ফাইল ছবি

খেলার মাঠে বাকবিতণ্ডার জেরে খুলনার খালিশপুরে এক কলেজ ছাত্রকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। ভুক্তভোগীর বাবা ছয়জনকে আসামি করে খালিশপুর থানায় মামলা দায়ের করে।

আহত শাহরিয়ার গাজী তাজ (২৩) রায়েরমহল অনার্স কলেজের ২য় বর্ষের (ডিগ্রী) ছাত্র। তিনি খালিশপুর উপজেলার মুজগুন্নী উত্তরপাড়ার মাসুদ গাজীর ছেলে।

পুলিশ এজাহারে জানা যায়, এক মাস আগে খেলার মাঠে বাকবিতণ্ডার জেরে গত শনিবার রাত আটটায় খালিশপুর থানাধীন গোয়ালখালি লেবুতলার মোড়ে এক ফ্লেক্সিলডের দোকানের সামনে শাহারিয়ার গাজী তাজ এবং তার বন্ধু নাসিম শেখ (২২) হামলার শিকার হন। হামলাকারীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এ ঘটনায় শাহারিয়ার তাজকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয় এবং একপর্যায়ে তারা স্থানীয় এক বাড়িতে লুকিয়ে প্রাণ বাঁচাতে সক্ষম হন।

এ ঘটনাকে কেন্দ্র করে ভুক্তভোগীর বাবা মো. মাসুম গাজী, মো. শমীম (৩২), আমীন (৩০), মোমীন (২৫), আলামীন (৩২), পান্না (৩৫), মিঠুসহ (৩২) অজ্ঞাতনামা তিনজনকে আমামী করে খালিশপুর থানায় মামলা করেন। হামলার শিকার ওই ছাত্র বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় আছেন। 

আহত ওই ছাত্রের বাবা জানান, দুর্বৃত্তরা স্থানীয় প্রভাবশালীদের মদদে এই কাজ ঘটায়। থানায় মামলা দায়ের করতে গেলেও তাদের উপর চাপ সৃষ্টি করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে পরিবার নিয়ে বেশ আশঙ্কায় দিন কাটছে তাদের। 

খালিশপুর থানার অফিসার ইনচার্জ জানায়, ‘অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্তের কাজ এখনো শুরু হয়নি। তবে খুব শীঘ্রই ঘটনার সত্যতা যাচাই করে  জড়িতদের আইনের আওতায় আনা হবে।’

এ ঘটনায় অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তারা এড়িয়ে যায়। 

 


সর্বশেষ সংবাদ