রাজস্ব কর্মকর্তার গাড়ির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে সেই স্কুলছাত্র

গাড়িটি এক রাজস্ব কর্মকর্তার
গাড়িটি এক রাজস্ব কর্মকর্তার  © টিডিসি রিপোর্ট

তাজোয়ার রহমান নামের নিহত আলী হোসেনের এক বন্ধু বলে, ‘একটি গাড়ি ধাক্কা দেওয়ার পর আমার বন্ধু ১৫ মিনিটের মতো রাস্তায় পড়ে ছিল। কেউ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়নি। সময়মতো হাসপাতালে নেওয়া হলে আলী হোসেন হয়তো বেঁচে যেত।’

চালককে গ্রেপ্তারের বিষয়ে জানাতে পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার কমিশনারের কার্যালয়ে আজ সংবাদ সম্মেলন করা হয়। উপকমিশনার এইচ এম আজিমুল হক বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলের আশপাশের এলাকার ৩৭টি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়। সেখানে একটি ফুটেজ দেখে ওই গাড়ি শনাক্ত করা হয়। পরে ঘটনাস্থলের পাশে দায়িত্বে থাকা একজন ট্রাফিক পুলিশের মাধ্যমে নিশ্চিত হয়ে গাড়িচালককে গ্রেপ্তার করা হয়।

আজিমুল হক বলেন, ফুটেজে দেখা যায়, গাড়িটি স্বাভাবিক গতিতে মহাখালীর দিক থেকে তেজগাঁওয়ের দিকে আসছে। সকাল ৭টা ১৫ মিনিটের দিকে হঠাৎ একটা শব্দ শুনতে পান এক ট্রাফিক পুলিশ সদস্য। ওই পুলিশ সদস্যের বরাত দিয়ে সংবাদ সম্মেলনে এই পুলিশ কর্মকর্তা বলেন, দুর্ঘটনার পর একটি গাড়ি খুব দ্রুতগতিতে চালিয়ে পালিয়ে যায়। ঘটনার পর চালক তাঁর মুঠোফোন বন্ধ করে আশুলিয়ায় গিয়ে আত্মগোপন করেন।

গাড়ির সামনে জাতীয় রাজস্ব বোর্ড লেখা রয়েছে। গাড়িটি রাজস্ব বোর্ডের কি না, জানতে চাইলে উপকমিশনার আজিমুল হক বলেন, চালককে গ্রেপ্তারের পর মাইক্রোবাসের মালিকের নাম পাওয়া গেছে। সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে আজিমুল হক বলেন, চালকের গাড়ি চালানোর কাগজপত্র রয়েছে। তবে সেগুলো সঠিক কি না, যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।

এদিকে সহপাঠী হত্যার বিচার ও নিরাপদ সড়কের দাবিতে আজ ফার্মগেটে সড়ক অবরোধ করেছে তেজগাঁও সরকারি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। ‘নিরাপদ সড়ক চাই’ ব্যানারে দুপুর ১২টার দিকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে। এ সময় তাঁরা ‘উই ওয়ান্ট জাস্টিস’, ‘আমার বন্ধু কবরে, খুনিরা কেন বাহিরে’ স্লোগান দিতে থাকে। এতে ফার্মগেটের পূর্ব পাশের রাস্তায় গাড়ি চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

 


সর্বশেষ সংবাদ