একইদিনে ৪৩তম বিসিএস ও পদ্মা অয়েলের পরীক্ষা, বিপাকে চাকরিপ্রার্থীরা

চাকরি
একইদিনে ৪৩তম বিসিএস ও পদ্ম অয়েলের পরীক্ষা  © সংগৃহীত

একইদিনে ( ২৯ অক্টোবর) ৪৩তম বিসিএসের প্রিলিমিনারি এবং পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের মৌখিক পরীক্ষার তারিখ নির্ধারণ করায় বিপাকে পড়েছেন চাকরিপ্রার্থীরা।

আগামী ২৯ অক্টোবর সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৪৩তম বিসিএসের এমসিকিউ টাইপ প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

এদিকে পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটে কর্মকর্তা নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার জন্য সংশোধিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে দেখা যায়, ২২-৩০ অক্টোবরের মধ্যে কয়েকটি পদের মৌখিক পরীক্ষা নেবে প্রতিষ্ঠানটি। এর মধ্যে ২৯ অক্টোবর সকালে ও বিকেলে দুটি পদের মৌখিক পরীক্ষা পড়েছে। পদগুলো হলো জুনিয়র অফিসার (অ্যাকাউন্টস) ও জুনিয়র অফিসার (সেলস)।

পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের উপমহাব্যবস্থাপক (এইচআর অ্যান্ড অ্যাডমিন) মো. শহিদুল আলম সংবাদমাধ্যমকে বলেন, ‘পিএসসি বলেছিল, তারা বন্ধের দিন নিয়োগ পরীক্ষা নেবে না। তাই আমরা শুক্রবার পরীক্ষার তারিখ দিয়েছি। এখনো যেহেতু ২৯ অক্টোবর আসার অনেক দিন বাকি, তাই আমরা অপেক্ষা করছি। পিএসসি যদি ৪৩তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার তারিখ পরিবর্তন না করে, তাহলে আমরা চাকরিপ্রার্থীদের কথা চিন্তা করে আমাদের ওই দিনের মৌখিক পরীক্ষার তারিখ পুনর্বিবেচনা করব।’


মন্তব্য

সর্বশেষ সংবাদ