আস-সুন্নাহ ফাউন্ডেশনে চাকরির সুযোগ, থাকছে থাকা-খাওয়ার ব্যবস্থা

আস-সুন্নাহ ফাউন্ডেশনে চাকরির সুযোগ
আস-সুন্নাহ ফাউন্ডেশনে চাকরির সুযোগ  © সংগৃহীত

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন। প্রতিষ্ঠানটি আর্জেন্ট ক্রাইসিস অ্যান্ড ডেভেলপমেন্টের অধীনে ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও চাঁদপুর এলাকায় বন্যাদুর্গত হতদরিদ্র পরিবারের জন্য স্বল্প সময়ে ১ হাজার গৃহনির্মাণ প্রকল্পের জন্য চুক্তিভিত্তিক একাধিক জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত। 

প্রতিষ্ঠানের নাম: আস-সুন্নাহ ফাউন্ডেশন

পদের নাম: সাইট ইঞ্জিনিয়ার (সিভিল)

পদসংখ্যা: নির্ধারিত নয় 

শিক্ষাগত যোগ্যতা: বিএসসি সিভিল ইঞ্জিনিয়ারিং/ডিপ্লোমা ডিগ্রি। ল্যান্ড ডেভেলপমেন্ট, বাড়ি/ভবন, রাস্তা, কালভার্ট ইত্যাদি সম্পর্কিত কাজে বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ২ থেকে ৫ বছরের অভিজ্ঞতা

শর্ত: প্রার্থীকে একাধিক প্রজেক্টের সমন্বয়ক হিসেবে প্রজেক্ট সাইটে কাজ করতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মক্ষেত্র: প্রজেক্টে

প্রার্থীর ধরন: শুধু পুরুষ 

বয়সসীমা: উল্লেখ নেই 

আরও পড়ুন: কনস্টেবলের পর পুলিশের এসআই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

কর্মস্থল: ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও চাঁদপুর

বেতন: ১৭,০০০-২২,০০০ টাকা (মাসিক)। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী থাকা-খাওয়ার ব্যবস্থা এবং অন্যান্য ভাতা ও সুবিধা প্রদান করা হবে।

শর্তাবলি
* ইসলাম এবং মানবকল্যাণের জন্য নিজেকে অবশ্যই নিয়োজিত করার মানসিকতা থাকতে হবে। মোটরসাইকেল চালনা ও সাইটের অবস্থানের সাথে মানিয়ে চলার দক্ষতা থাকতে হবে।

* আগ্রহী প্রার্থীদেরকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, ৪ (চার) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়প্রত্র/জন্মনিবন্ধন সনদ ও শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রসমূহের সত্যায়িত কপি 'আস- সুন্নাহ ফাউন্ডেশন'-এর ঠিকানায়:  jobs@assunnahfoundation.org ই-মেইল-এর মাধ্যমে আগামী ১০ অক্টোবর ২০২৪ তারিখের মধ্যে পাঠাতে হবে।

অফিশিয়াল ওয়েবসাইট

বিস্তারিত বিজ্ঞপ্তিতে


সর্বশেষ সংবাদ